|

বাগমারায় অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, সহযোগীসহ অপহরনকারী গ্রেপ্তার

প্রকাশিতঃ ৯:০৮ অপরাহ্ন | মার্চ ০১, ২০২০

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের খামারগ্রাম থেকে ৬ষ্ঠ শ্রেনীর এক শিক্ষার্থীকে (১৩) অপহরন করে পালানোর সময় অপহৃত স্কুল শিক্ষার্থী উদ্ধার ও দুই অপহরনকারীকে আটক করে পুলিশে দিয়েছে এলাকার লোকজন। আটককৃত অপহরনকারীরা হলেন, রাজশাহীর কাটাখালী থানার গোয়াবাসিনা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে গোলাম আযম সানোয়ার (২০) ও তার সহযোগী একই গ্রামের আলী হোসেনের ছেলে ইমান আলী (২২)। ওই ঘটনায় অপহৃত স্কুল শিক্ষার্থীর বাবা আব্দুল ওয়াহেদ বাদী হয়ে বাগমারা থানায় একটি অপহরন মামলা দায়ের করেছে। পুলিশ আটককৃদের ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছেন বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের খামার গ্রামের রাস্তায় শ্রমিকের কাজ করতে এসেছিল রাজশাহী সহ বিভিন্ন এলাকার শ্রমিক। রাস্তা দিয়ে যাতায়াতের সময় আব্দুল ওয়াহেদের স্কুল পড়ুয়া মেয়ের সাথে রাজশাহীর কাটাখালী এলাকার যুবক গোলাম আযম সানোয়ারের সাথে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে গত শনিবার গভীর রাতে সানোয়ার তার সহযোগী ইমান আলীকে সঙ্গে নিয়ে আব্দুল ওয়াহেদের বাড়িতে যায় এবং তার স্কুল পড়ুয়া মেয়েকে গামছা দিয়ে মুখ বেঁধে অপহরন করে তাহেরপুর পৌর এলাকা দিয়ে কাটাখালীতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তাহেরপুর পৌরসভায় পৌঁছার পর এলাকার লোকজন তাদের সন্দেহ জনক চলাফেরা দেখে তারা পুলিশ ফাঁড়িতে খবর দেয়। পুলিশ বিষয়টি বাগমারা থানাকে অবহিত করলে রাতেই বাগমারা থানার পুলিশ তাদেরকে জনগনের কাছ থেকে উদ্ধার করে ওই স্কুল শিক্ষার্থীসহ দুই অপহরনকারীকে গ্রেপ্তার করে বাগমারা থানায় নেয়া হয়। ওই ঘটনায় গতকাল রোববার স্কুল ছাত্রীর বাবা নিজেই বাদী হয়ে দুই অপহরনকারীর বিরুদ্ধে বাগমারা থানায় একটি অপহরন মামলা করেন। স্কুল ছাত্রীকে রাজশাহীর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিন সেন্টার(ওসিসি) চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে বলে বাগমারা থানার পুলিশ জানিয়েছেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই ঘটনায় শিক্ষার্থীর বাবা বাদী হয়ে দুই অপহরনকারীর বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃতদের আদলতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।

দেখা হয়েছে: 277
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪