|

বাগমারায় ইজি লাইফ ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রতিবন্ধী ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ১০:৪৯ অপরাহ্ন | জুন ০৩, ২০১৯

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় প্রতিবন্ধী ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে ইজি লাইফ ফাউন্ডেশন। দীর্ঘদিন থেকে তাদের প্রতিবন্ধী,দুঃস্থ ও অসহায় মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে ইজি লাইফ ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

সোমবার উপজেলার মাদারীগঞ্জ বাজারে ইজি লাইফ ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ে উপজেলা বিভিন্ন এলাকার দেড় শতাধিক প্রতিবন্ধী, দুঃস্থ ও অসহায় লোকজনের মাঝে ঈদ সামগ্রী হিসেবে লাচ্চা-সেমাই, চিনি সহ বিভিন্ন উপকরনাদী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ইজি লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান রজব আলী খন্দকার শিমুল, প্রোগ্রাম কো-অর্ডিনেটর( ঋণ) রফিকুল ইসলাম, ব্যবস্থাপক অর্থ ও হিসাব রুবেল হোসেন, নির্বাহী সদস্য কামরুজ্জামান সোহাগ, শাখা ব্যবস্থাপক আলাউদ্দীন আলী, শামীম রেজা, জিল্লুর রহমান, স্বাস্থ্যসেবা কর্মকর্তা ডাঃ অনিক মাহমুদ, ছাত্রলীগ নেতা মুকুল মোল্লা প্রমুখ।

পরে ব্যাংক এশিয়ার উদ্যোগে মাদারীগঞ্জ বাজারের ব্যাংক এশিয়ার আউটলেটে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইজি লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান রজব আলী খন্দকার শিমুল, গনিপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামানান রঞ্জু, ইউপি সদস্য আব্দুর রাজ্জাক, বিশিষ্ট সমাজসেবক মুনসুর রহমান, মাস্টার আকরাম হোসেন, মাস্টার আবু সাইদ, আবুল কাশেম প্রমুখ।

দেখা হয়েছে: 380
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪