|

বাগমারায় এক ব্যাক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ৩:৪২ অপরাহ্ন | সেপ্টেম্বর ১১, ২০১৮

নাজিম হাসান, রাজশাহী থেকে:
রাজশাহী বাগমারা উপজেলায় আম গাছ থেকে রেজাউল করিম (৪৪) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সকালে গোয়ালকান্দি ইউনিয়নের কনোপাড়া গ্রামে তার নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রেজাউল করিম কনোপাড়া গ্রামের মুত আবেদ আলীর ছেলে। পুলিশ বলছে লাশ পোস্ট মর্টেম রিপোর্টের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করে আমাদের বাগমারা প্রতিনিধি জানান, কী কারণে রেজাউল করিম আত্মহত্যা করেছে সেটা কেউ বলতে পারছে না।

তবে তার মৃত্যুর কারণ খুঁজে বের করতে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে বাগমারা থানায় নিয়েগেছে। এলাকার লোকজন জানান, রেজাউল করিমের টাকার প্রয়োজন হওয়ায় সে এবছর বিভিন্ন লোকজনের নিকট থেকে কয়েক লাক্ষ টাকা ধার এবং ব্যাংক ও ইনজিও থেকে বেশকেছু টাকা লোন নেন। এবং লোনের প্রতিদিন সুদের টাকার জন্য তার হিমসিম খেতে হয়।

এমতাবস্থায় অভাবের কারনে প্রায় ১ মাস সুদ দিতে অপারগ হওয়া ও লোকজনের নিকট থেকে কয়েক লাক্ষ টাকা দিতে না পারায় তার রামরামা ব্রীজ মোড়ে অবস্থিত সারকিটনাশকের দোকান বন্ধ হয়ে যায়। আর সেই অপমান সহ্য করতে না পেরে রেজাউল করিম সোমবার আনুমানিক ভোর সোয়া ৪ টার দিকে তার নিজ বাড়ির পিছনের আম গাছে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। তবে তার রহস্য জনক মৃত্যু নিয়ে এলাকায় ব্যাপক আলোচনা সমচলা চলছে।

এবিষয়ে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাছিম আহমেদ জানান, এঘটনায় আজ সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য,এর কয়েক বছর আগে রেজাউল করিমের আপন বড় ভাই বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের মাষ্টারপাড়া মহল্লা নিজ বাড়িতে একই ভাবে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন।

দেখা হয়েছে: 568
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪