|

বাগমারায় ট্রাকের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিতঃ ২:২৪ পূর্বাহ্ন | জুলাই ০৪, ২০১৮

বাগমারায় ট্রাকের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ
রাজশাহীর বাগমারা উপজেলায় ট্রাকের ধাক্কায় এক মটরসাইকেল আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার সকাল সোয়া ৮ টার দিকে তাহেরপুর-ভবানীগঞ্জ রোডে এ মর্মান্তিক সড়ক দুঘটনা ঘটে। নিহত মটরসাইকেল আরোহীর নাম জাহাঙ্গীর আলম ফিরোজ। তার বাড়ি উপজেলার দ্বীপনগর সগুনা গ্রামেতে। তার বাবার নাম রেজাউল করিম।

এলাকাবাসি জানায়, মঙ্গলবার সকালে জাহাঙ্গীর আলম ফিরোজ নিজ বাড়ি থেকে সকালের খাবার খেয়ে ড্রেলকো কোম্পানিরর কাজে তাহেরপুরের দিকে আসছিল। পথের মধ্যে গোয়ালকান্দি ইউনিয়নের প্রেমতলী অরঙ্গবাদ নামক স্থানে ফিরোজ আহম্মেদ আসামাত্র বিপরীত দিক তাহেরপুর থেকে ছেড়ে আসা একটি ঘাতক ট্রাক তাকে ধাক্কা দিলে সে মটরসাইকেলের ওপর থেকে ছিটকে পাকা রাস্তায় পড়ে যায়। এবং তার মাথায় আঘাত লেগে মারাক্ত জখম হয়ে গুরুতর আহত হন।

পরে এলাকার লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে তাহেরপুর হরিতলা বাজারের একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। আর ঘাতক ট্রাকটি এলাকাবাসি আটক করে রাখে। পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ ও ঘাতক ট্রাক আটক করে থানায় নিয়ে যান।

এব্যাপারে তাহেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই লুৎফর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি অফিসের কাজে ঢাকায় আছি। তবে খোজ খবর নিয়ে ব্যবস্থা করা হচেছ।

দেখা হয়েছে: 459
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪