|

বাগমারায় পুকুর থেকে মোটরসাইকেল উদ্ধার

প্রকাশিতঃ ৯:৫২ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৫, ২০২১

নাজিম হাসান,রাজশাহী থেকে: রাজশাহীর বাগমারায় পুকুর থেকে পরিত্যক্ত অবস্থায় একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের নরসিংহপুর গ্রাম থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, উপজেলার নরসিংহপুর গ্রামের গোলাম হোসেন নামের এক ব্যাক্তি স্থানীয় স্কুলের পাশের ইজারা নেওয়া পুকুরে জাল নিয়ে মাছ ধরতে যায়। এসময় জালের সঙ্গে ভারি কিছু আটকা পড়ে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় সেখান থেকে পালসার ১৫০ সিসির একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মোটরসাইকেলটি উদ্ধার করে।

স্থানীয়রা জানায়, কালো রংয়ের মোটরসাইকেলটি কিছুদিন ব্যবহার করা হয়েছে। মোটরসাইকেলের সিটটি ভবানীগঞ্জের কৃষি ব্যাংকের সামনে তহুরা গদি ঘর থেকে মোড়ানো হয়েছে। এতে ধারণা করা হচ্ছে এলাকার কারোর মোটরসাইকেল চুরি বা ছিনতাই করা। সেটি সামলাতে না পেরে অপরাধীরা পুকুরের পানিতে ডুবে রেখেছিল। গত তিন মাসে ভবানীগঞ্জ বাজার থেকে ৮-১০টি মোটরসাইকেল চুরি হয়েছে। তবে এখনো মোটরসাইকেলের মালিকের সন্ধান পাওয়া যায়নি। মোটরসাইকেলের নিবন্ধন বা নম্বর প্লেট ছিল না।

বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, পুলিশ মোটরসাইকেলটি উদ্ধার করেছে। কীভাবে মোটরসাইকেলটি সেখানে আসল তা খতিয়ে এবং প্রকৃত মালিককে খোঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

দেখা হয়েছে: 371
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪