|

বাগেরহাটে চুরির অভিযোগে ৯ যুবক গ্রেফতার

প্রকাশিতঃ ৩:২২ অপরাহ্ন | ডিসেম্বর ২৮, ২০১৯

বাগেরহাটে চুরির অভিযোগে ৯ যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিঃ বাগেরহাটে বিভিন্ন বাসাবাড়ি থেকে ব্যাটারি চালিত ইজিবাইক, মোবাইল ফোনসেটসহ বিভিন্ন মালামাল চুরির অভিযোগে ৯ যুবককে পুলিশ গ্রেফতার করেছে।

শনিবার (২৮ ডিসেম্বর) দুপুরে তাদের আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার দিনভর জেলার বিভিন্ন এলাকায় পুলিশের একাধিক দল অভিযান চালিয়ে এই যুবকদের পুলিশ গ্রেফতার করে।

এসময় এদের কাছ থেকে একটি করে ব্যাটারি চালিত ইজিবাইক, ভ্যান ও বাইসাইকেল এবং ১৭টি মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়েছে বলে পুলিশ দাবি করেছে। শনিবার (২৮ ডিসেম্বর) দুপুরে বাগেরহাটের পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং করে সাংবাদিকদের এই তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কচুয়া উপজেলার উত্তর মাধবকাঠি গ্রামের আব্দুল মান্নান মাঝির ছেলে মো. সাহিদুল ইসলাম ওরফে শহিদুল (২৯), একই উপজেলার দক্ষিণ মাধবকাঠি গ্রামের হান্নান শেখের ছেলে নাইম হোসেন (২৫), বয়াসিংগা গ্রামের মাহাতাব শেখের ছেলে মো. বাদল শেখ (২৪), চিতলমারী উপজেলার ব্রক্ষ্মগাতি গ্রামের মো. আমজাদ শেখের ছেলে মো. জুয়েল শেখ ওরফে রফিকুল ইসলাম (২৩), একই উপজেলার কলিগাতি গ্রামের আসলাম শেখের ছেলে মো. সুমন শেখ ওরফে হাতেম চোরা (২০), বাগেরহাট সদর উপজেলার আতাইকাঠি গ্রামের সোহরাব মোল্লার ছেলে তুফান মোল্লা (২৩), একই উপজেলার দেপাড়া গ্রামের দেলোয়ার শেখের ছেলে মো. রাকিবুল ইসলাম ওরফে বাবু (১৯), শরণখোলা উপজেলার ধানসাগর গ্রামের লিটন হাওলাদারের ছেলে মাসুদ রানা ওরফে ফোরকান (২৩) এবং বাগেরহাট শহরের খারদ্বার এলাকার মালেক দাইয়ের ছেলে মনিরুল ইসলাম ওরফে মানিক মন্টে (২৮)।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় সাংবাদিকদের বলেন, বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া গ্রামের একটি বাড়িতে সম্প্রতি চুরির ঘটনা ঘটে। এই ঘটনায় থানায় করা মামলার তদন্ত করতে পুলিশ একটি চোর চক্রের সন্ধান পায়। ওই চক্রটিকে ধরতে পুলিশ একাধিক দলে বিভক্ত হয়ে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। পরে তাদের কাছ থেকে একটি করে ব্যাটারি চালিত ইজিবাইক, ভ্যান ও বাইসাইকেল এবং ১৭টি মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়েছে।

এই চক্রের মধ্যে কয়েকজন দীর্ঘদিন ধরে সরাসরি বাসাবাড়িতে ঢুকে চুরি করছিল এবং কয়েকজন এদের কাছ থেকে চুরির মালামাল কেনার কথা পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলেও দাবি করেন এই পুলিশ কর্মকর্তা।

এছাড়াও তিনি জানান, এই চক্রটি বাগেরহাট ছাড়াও খুলনা থেকে অন্তত দেড় সহস্রাধিক মোবাইলফোন সেট চুরি করে প্রযুক্তির মাধ্যমে ফোনসেটের আইএমই নাম্বার পরিবর্তন করে সাধারণ মানুষের কাছে বিক্রি করতো।

দেখা হয়েছে: 444
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪