|

ডামুড্যায় ছেলেকে মারধরের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে হত্যা

প্রকাশিতঃ ৬:২৩ অপরাহ্ন | এপ্রিল ২৫, ২০১৯

ডামুড্যায় ছেলেকে মারধরের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে হত্যা

মোঃ আল আমিন, বিশেষ প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার ডামুড্যা থানার সিড্যা ইউনিয়নের ফকিরডোন গ্রামের স্থানীয় বাসিন্দা খলিলুর রহমানের ৩য় সন্তান মোহাম্মদ হাবিব ফকির (৪৫) কে পিটিয়ে হত্যা করেছে একই গ্রামের খোকন কাইত এর ছেলে সন্ত্রাসী ও ইয়াবা আসক্ত মোঃ সাদ্দাম কাইত (২৫)। চাঁদাবাজ সন্ত্রাসী সাদ্দামের হাতে ইটের আঘাতে ব্রেন ড্যামেজ হয়ে মৃত্যু বরন করেন নিহত হাবিব ফকির।

গত ২১/০৪/২০১৯ইং রোজ রবিবার (পবিত্র শবে বরাতের রাতে ৯ টার সময় হাবিব ফকিরের ছেলে মোজাহিদ (১২) এর সাথে খোকন কাইত এর বড় ছেলে মোঃ সাদ্দাম (২৫) এর সাথে সামান্য কথার কাটাকাটি নিয়ে সাদ্দাম শিশু মোজাহিদকে মাথায় আঘাত করে। এমতাবস্তায় মোজাহিদ কাদতে কাদতে তার পিতা হাবিব ফকির এর কাছে জানায় যে বিনা অপরাধে সাদ্দাম তার গায়ে হাত তুলেছে।

ছেলের সাথে এমন আচরণের ব্যবহারে হাবিব ফকির সাথে সাথে গিয়ে সাদ্দামের কাছে জিজ্ঞাসা করতে গেলে সাদ্দাম হাবিব ফকিরের গায়ে হাত তুলে। তাতে বেধর মারধর করলে অজ্ঞান হয়ে পরে যায় হাবিব। স্থানীয় সূত্রে জানা গেছে হাবিবের মাথা ইট দিয়ে আঘাত করে ও গাছের মোটা লাঠি দিয়ে তার মাথায় আঘাত করে পালিয়ে যায় সাদ্দাম।

হাবিবের মাথা হতে রক্তখরন হতে থাকলে স্থানীয় লোক জন গাড়িতে করে ভেদরগঞ্জ হাসপাতালে নিয়ে যায়। কিন্তুু সেখানে তার চিকিৎসা নেওয়া সম্ভব না হলে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানও তাকে ফেরত দেয় শরীয়াতপুরের সদর হাসপাতাল বিশেষজ্ঞ ডাক্তার।

এমতাবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এম্বুলেন্স যোগে এনে ভর্তি করা হয়। এবং সেখানে চিকিৎসার কোন উন্নতি হয়নি। ৩ দিন ICU তে রাখার পর আজ২৩/০৪/২০১৯ তারিখ রাত ১০.৩০ মিনিটে তাকে মৃত ঘোষণা করে ঢাকা মেডিকেল হাসপাতালের চিকিৎসারা।

এসময় ডামুড্যা থানার ওসি মেহেদী হাসান জানায় সাদ্দাম এর বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে তাকে ধরতে আমাদের অভিযান অব্যাহত আছে সাদ্দাম এখন পালাতক আছে।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায় খুনি সাদ্দাম বিভিন্ন অপকর্মের সাথে জড়িত, ইয়াবা সাদ্দাম নামে পরিচিত। আমরা এই হত্যার দ্রুত বিচার চাই।

দেখা হয়েছে: 377
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪