|

জমি লিখে না দেয়ায় বাবাকে হাতুরী দিয়ে পেটালো সন্তান

প্রকাশিতঃ ৩:৫৪ অপরাহ্ন | এপ্রিল ২৩, ২০১৯

জমি লিখে না দেয়ায় বাবাকে হাতুরী দিয়ে পেটালো সন্তান

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর সদর উপজেলার শৌলপাড়া ইউনিয়নের ০৬ নং ওয়ার্ড কুন্দিরিয়া গ্রামের এক পাষন্ড সন্তান বাদশা খলিফা (৪৭) তার জম্মদাতা পিতা ছাত্তার খলিফা (৭৭)কে হাতুরী ও লোহার রড দিয়ে মারধর করে গুরুতরভাবে আহত করে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানাযায়, বাদশা খলিফা দীর্ঘদিন ধরে জমি জমা তার নামে লিখে দিতে চাপ প্রয়োগ করে, ছাত্তার খলিফা তার আরো ২ ছেলে ৩ মেয়ে থাকায় জমি লিখে না দেয়ায় গত ১৭ এপ্রিল বুধবার রাতে বৃদ্ধ পিতাক ঘরে আটকে স্ত্রী রাজিয়া বেগম (৩৮) ছেলে রাজন (২৫)খলিফা মিলে হাতুরী ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

এসময় ছাত্তার খলিফার স্ত্রী চিৎকার শুনে এগিয়ে গেলে তাকেও ঘরে বন্দি করে রাখে পরে প্রতিবেশীরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধ ছাত্তার খলিফাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। ছাত্তার খলিফা শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ন্যাক্কার জনক এঘটনার বর্ননা দিয়ে গিয়ে কেঁদে ফেলেন ছাত্তার খলিফা এবং বলেন, বাদশা তার স্ত্রী ও ছেলে আমার সম্পদের জন্য আমাকে হাতুরী, লোহার রড দিয়ে মারধর করে আমাকে মেরে ফেলতে চেয়েছিলো, তিনি বরো জানান, আমার ছোট ছেলে সেলিমকেও মেরে ফেলার হুমকি দিতাছে ও এখন বাড়িতে যেতে পারছেনা আমার সাথে হাসপাতালেই থাকে।

এবিষয়ে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন জানান, আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 342
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪