|

বাবুর মৃত্যুবার্ষিকীতে লক্ষ্মীপুরে এতিমদের মধ্যাহ্নভোজ

প্রকাশিতঃ ১০:৩৬ অপরাহ্ন | জুলাই ২৮, ২০২২

বাবুর মৃত্যুবার্ষিকীতে লক্ষ্মীপুরে এতিমদের মধ্যাহ্নভোজ

স্টাফ রিপোর্টার: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি শফিউল বারি বাবুর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে লক্ষ্মীপুরের কমলনগরে কোরআন খতম ও দুই শতাধিক এতিম শিক্ষার্থীকে মধ্যাহ্নভোজ করানো হয়েছে। বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে ইকরা হাফিজিয়া এতিমখানা মাদ্রসায় উপজেলা স্বেচ্ছাসেবক দল এ আয়োজন করে।

এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, কমলনগর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নুরুল আমিন সেলিম, যুগ্ম-আহবায়ক রাহাত সর্দার, আবুল খায়ের নিজাম, সদস্য সচিব গিয়াস উদ্দিন মাহমুদ, স্বেচ্ছাসেবক দল নেতা রাসেল হাওলাদার, উপজেলা ছাত্রদলের আহবায়ক সাজ্জাদ হোসেন সাজু ও সদস্য সচিব জাফর আহমেদ ভূঁইয়া প্রমুখ।

প্রসঙ্গত, ২০২০ সালের ২৮ জুলাই ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শফিউল বারী বাবু মারা যান। পরে তার মরদেহ রামগতি উপজেলায় গ্রামের বাড়িতে সমাহিত করা হয়। বিকেলে তার গ্রামের বাড়িতে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

দেখা হয়েছে: 100
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪