|

লক্ষ্মীপুর সদর এমপির প্রতিনিধি বায়েজিদ ভূঁইয়া করোনা আক্রান্ত

প্রকাশিতঃ ১০:৪৫ অপরাহ্ন | মে ১০, ২০২০

লক্ষ্মীপুর সদর এমপির প্রতিনিধি বায়েজিদ ভূঁইয়া করোনা আক্রান্ত

স্টাফ রিপোর্টারঃ করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে ঘরবন্দী অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা দিয়ে গেছেন যে ব্যক্তি, তিনিই আজ করোনাভাইরাসে আক্রান্ত। মহামারিতে লক্ষ্মীপুরের কর্মহীন মানুষের বাড়ি বাড়ি নিত্য প্রয়োজনীয় খাদ্যের প্যাকেট নিয়ে ছুটে গেছেন।

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামালের পক্ষ থেকে সদর উপজেলার প্রায় ১৬ হাজার অসহায় পরিবারের মাঝে ত্রাণ পৌঁছে দিয়েছেন তাঁর ব্যক্তিগত সহকারী (এপিএস) বায়োজিদ ভূঁইয়া। গতকাল শনিবারও তিনি ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন। কিন্তু নমুনা প্রদানের ৮ দিন পর আজ রবিবার (১০ মে) বিকেলে জানা গেল তিনি করোনাভাইরাসে আক্রান্ত।

চট্রগ্রামের ভেটেরিনারি এন্ড এনিম্যাল সাইন্স ইউনিভার্সিটি থেকে রবিবার বিকেলে জেলা স্বাস্থ্য বিভাগের কাছে তিনজনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। ওই তিনজনের মধ্যে রয়েছেন সাবেক এ যুবলীগ নেতা। তাঁর বাড়ি জেলার রায়পুর উপজেলার কেরোয়ার লুধুয়া এলাকায়।

রায়পুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জাকির হোসেন বলেন, গত ২ মে তার নমুনা সংগ্রহ করা হয়। রিপোর্ট না আসা পর্যন্ত তাকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছিলো।

তিনি জানান, তাঁর শরীরে করোনাভাইরাস পজিটিভ হলেও শারীরিক কোন সমস্যা দেখা দেয়নি। তবে এ মুহুর্তে তিনি অন্যের জন্য বিপজ্জনক। তাকে হোম কোয়ারেন্টাইনে রেখে চিকিৎসা প্রদান করা হবে।

তার আশু রোগমুক্তির জন্য লক্ষ্মীপুর সদর এমপি’র ব্যক্তিগত সহকারি বায়েজীদ ভূঁইয়া জেলাবাসীর নিকট দোয়া চেয়েছেন ।

প্রসঙ্গ: গত ২ মে বায়েজীদ ভূঁইয়ার নমুনা সংগ্রহের পরও তিনি অদ্যাবধি সদর উপজেলার বিভিন্ন এলাকায় সদর এমপি’র ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রাখেন। গতকাল ৯মে (শনিবার) তিনি লক্ষ্মীপুর পৌরসভা, উত্তর জয়পুর ও চন্দ্রগঞ্জ ইউনিয়নের কর্মহীন ৪০০ মানুষের ঘরে ঘরে সদর এমপি’র খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

১৯তম দিনও এমপির ত্রাণসামগ্রী নিয়ে মাঠে বায়েজিদ ভূঁইয়া

দেখা হয়েছে: 735
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪