|

বিএনপির ‘এ্যানি-সাবু’কে যুবলীগ নেতা টিপুর হুঁশিয়ারি

প্রকাশিতঃ ৩:৫৭ অপরাহ্ন | জুন ০৪, ২০২২

স্টাফ রিপোর্টার: কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও লক্ষ্মীপুর জেলা বিএনপির সদস্য সচিব শাহাবুদ্দিন সাবুকে সর্তক বার্তা দিয়ে হুঁশিয়ারি করলেন, লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক সভাপতি এ.কে.এম সালাহ্ উদ্দিন টিপু।

শনিবার (৪ জুন) দুপুর ১২টার দিকে উত্তর তেহমুণী বঙ্গবন্ধু চত্বরে যুবলীগের আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে প্রধান অতিথির বক্তব্য টিপু এ হুশায়ারি বার্তা দেন। ইতিমধ্যেই এমন একটি বক্তব্য টিপুর ফেইসবুক একাউন্টে আপলোড করা হয়। ওই ভিডিওটি ১ ঘন্টায় প্রায় ৭ হাজার লোক ভিডিও টি দেখেছে। ১৭৫ জন্য ব্যক্তি শেয়ার করে। শত-শত ব্যক্তি কমেন্ট পড়েছে।

টিপু আরও বলেন, বিএনপির অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হলে ‘পদ-পদবী’ লাগে না। আমরা ছাত্রলীগ-যুবলীগ সবসময় ঐক্যবদ্ধ, শেখহাসিনা রাজপথকে নিরাপদ রাখতে। সম্প্রতি বিএনপির নেতাকর্মীরা আন্দোলনের নামে শান্ত লক্ষ্মীপুরকে অশান্ত করার চেষ্টা করছে। কোনো লাভ হবে না। তাদের বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তুলতে আমরা প্রস্তত।

সদর পশ্চিম যুবলীগের আহ্বায়ক তোফাজ্জল হোসেন চৌধুরী টিটু ও যুগ্ম আহ্বায়ক মাহবুবুল হক মাহবুবের নেতৃত্বে শহরের তমিজ মার্কেট এলাকার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

বিষয়বস্তু ছিলো- প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপির কর্তৃক হত্যার হুমকি ও কটুক্তি করার প্রতিবাদ।

এসময় উপস্থিত ছিলেন, আব্দুল জব্বার লাভলু, আমির হোসেন আমু, মিজানুর রহমান, সাইফ উদ্দিন আপলু, মো. তফসির আহম্মেদ, মনির হোসেন সজিব, মো. আমির হোসেন ও ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল রাজ্জাক রাসেল ও সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ হারুন।

প্রসঙ্গগত: সম্প্রতি কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ চৌধুরী এ্যানি তাঁর লক্ষ্মীপুরের বাসভবনের সামনে দেশব্যাপী বিএনপিসহ বিরোধী নেতাকর্মীদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদী বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য এ্যানি আওয়ামী লীগ সরকারের সমালোচনা করে জ্বালাময় বক্তব্য রাখেন। ওই থেকে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা ফুঁসে ওঠে।

দেখা হয়েছে: 189
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪