|

বিএনপির নেতার পা-ভেঙ্গেছে মুখোশধারী সন্ত্রাসীরা

প্রকাশিতঃ ৪:০৫ অপরাহ্ন | অক্টোবর ২৬, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়া উপজেলায় বিএনপির নেতা আসাদুজ্জামান মোহাম্মদ আবু হায়াতের ওপর মুখোশধারী সন্ত্রাসীরা রাস্তা পথরোধ করে হামলা চালিয়ে হাত পা ভেঙ্গে দিয়েছে। বুধবার দিনগত রাতে শিলমাড়িয়া ইউনিয়নের কার্তিকপাড়া বাজারের উত্তর দিকে এ হামলার ঘটনা ঘটে।

গুরুতর আহত আবু হায়াত শিলমাড়িয়া ইউনিয়নের তেবাড়িয়া গ্রামের মৃত আয়ুব আলীর ছেলে এবং সে উপজেলা বিএনপির সহ-সভাপতি পদে রয়েছেন। হামলার সময় মুখোশধারীদের কাছে রামদা, রড ও ভারি আগ্নেয়াস্ত্রও ছিলো। তবে কি কারনে তাকে এ হামলা চালানো হয়েছে কেউ সঠিকভাবে বলতে পারেনি। পুলিশ বলছে কোন্দলের কারনে তাকে সু পূর্বপরিকল্পিতভাবে হামলা চালানো হয়েছে।

সরজমিনে গিয়ে এলাকাবাসি সুত্রে জানাগেছে,গত বুধবার রাত সায়ো ১০ টার দিকে বিএনপির নেতা আবু হায়াত কার্তিকপাড়া বাজার থেকে মোটরসাইকেল যোগে তার নিজ বাড়ির দিকে রওনা হয়ে মাত্র ১০০ গত দুরে একটি ব্রীজের কাছে পৌছালে তাকে কয়েকজন মুখোশধারী সন্ত্রাসীরা থামার জন্য পথরোধ করে।

এসময় আবু হায়াত মোটরসাইকেল থামানোর সঙ্গে সঙ্গে মুখোশধারীরা মাইক্রোবাসের ভেতর থেকে লোহার রড ও হকিষ্টিক নিয়ে এলোপাথারি ভাবে পিটিয়ে তাকে গুরুতর আহত করে ঘটনাস্থল থেকে সাদা রংগের মাইক্রোবাসে চোড়ে তারা পালিয়ে যায়।

পরে তার চিৎকারে আসপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে তাহেরপুর পৌরসভার হরিতলা বাজারের একটি বেসরকারী ক্লিনিকে ভর্তি করান। এবং সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তার অবস্থা গুরুতর।

এব্যপারে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল আহম্মেদের সাথে যোগযোগ করা হলে তিনি জানান, সারাদিন গেলো এখন পর্যন্ত কেও থানায় অভিযোগ দেয়নি। তবে মনে হয় কোন্দলের কারনে তাকে মারপিট করা হয়েছে। আর অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 546
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪