|

ঈশ্বরগঞ্জে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১১:১৫ অপরাহ্ন | অগাস্ট ২২, ২০২২

ঈশ্বরগঞ্জে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও জ্বালানী তেল পরিবহণ ভাড়াসহ দ্রব্যমূল্য বৃদ্ধি এবং ভোলায় ছাত্রনেতা নুরে আলম ও সেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

জানা যায়, উপজেলার মাইজবাগ পাচপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে সাবেক উপজেলা যুবদল সভাপতি একেএম আতিকুর রাজ্জাক হীরা সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও ঈশ্বরগঞ্জ উপজেলার সাবেক সংসদ সদস্য শাহ্‌ নুরুল কবীর শাহীন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য কামরুজ্জামান লিটন, এডভোকেট শাহ্‌ জাহান কবীর সাজু, সাবেক ভিপি ও সাবেক ঈশ্বরগঞ্জ ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম ভূঁইয়া, ঈশ্বরগঞ্জ উপজেলা যুবদল সভাপতি মোস্তাফিজুর রহমান জুয়েল সহ উপজেলা বিএনপি সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দেখা হয়েছে: 192
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪