|

বিএনপির ১৯ মটরসাইকেলসহ ১১ ক্যাডার আটক

প্রকাশিতঃ ৮:০৬ অপরাহ্ন | ডিসেম্বর ২৬, ২০১৮

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর বাগমারায় সশস্ত্র অবস্থায় বহিরাগত ক্যাডারের পাশাপাশি স্থানীয় কিছু ক্যাডার বাহিনী একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিএনপির প্রার্থী আবু হেনার হয়ে প্রচারণা করতে এসে পুলিশের হাতে আটক হয়েছে ১১ জন।

একই সাথে সেখান থেকে ১৯টি মটরসাইকেল জব্দ করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেল ৩ টার দিকে উপজেলার হাট গাঙ্গোপাড়া এলাকায়।

হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ বলেছেন, বিএনপির প্রার্থী আবু হেনার হয়ে বহিরাগতসহ স্থানীয় কিছু ক্যাডার বাহিনী এলাকায় শোডাউনের নামে নাশকতা সৃষ্টি করার পয়তারা চালাচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১১ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতদের সবার হাতে লাঠি সোটা ছিলো। লাঠির মাথায় ধানের শীষ বেঁধে নিয়ে কৌশলে মিছিল করার চেষ্টা করে তারা। সেই সময় পুলিশ তাদের আটক করেন।

এসময় অন্যান্যরা মটরসাইকেল রেখে পালিয়ে যায়। পরে সেখান থেকে তাদের ফেলে যাওয়া ১৯টি মটরসাইকেল জব্দ করে হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে আসা হয়।

এলাকাবাসি সুত্রে জানাগেছে আটককৃতদের মধ্যে মোহনপুর উপজেলার কেশরহাট এলাকার কয়েকজন ক্যাডার ছিলো। এছাড়া বাগমারার শুভডাঙ্গা, আউচপাড়া এবং নরদাশ ইউনিয়নের মোট ১১ জনকে আটক করে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে বৃহস্পতিবার জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 480
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪