|

বিএনপি থেকে নির্বাচিতরা সংসদে যোগ দিলে স্বাগত জানাবে আ’লীগ

প্রকাশিতঃ ৬:৪৯ অপরাহ্ন | মার্চ ০৫, ২০১৯

বিএনপি থেকে নির্বাচিতরা সংসদে যোগ দিলে স্বাগত জানাবে আওয়ামী লীগ : মোহাম্মদ নাসিম

বাসস : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্যরা শপথ গ্রহণ করে সংসদে যোগ দিলে স্বাগত জানাবে আওয়ামী লীগ।

আজ মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের ৩য় তলায় মাওলানা আকরাম খাঁ হলে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রয়াত জননেতা আব্দুল জলিলের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দ্রুত সুস্থ্যতা কামনা করে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।মোহাম্মদ নাসিম বলেন, ‘বিএনপির নেতারা শপথ নিয়ে সংসদে যোগ দিলে স্বাগত জানাবে আওয়ামী লীগ।

আর সংসদে তারা সব বিষয়ে কথা বলতে পারবেন, কোনো বাধা দেয়া হবে না। প্রেসক্লাবে বক্তব্য আর ব্রিফিং করে বিএনপির কোনো কোনো লাভ হবে না বরং সংসদে আসলে তাদেরকে সহযোগিতা করা হবে।

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক রফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু, সাবেক খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম এম পি, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ বক্তব্য রাখেন

বিরোধী দলবিহীন রাজনীতি আওয়ামী লীগ চায় না উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, ‘আওয়ামী লীগ চায় সংসদ ও রাজপথে বিরোধী দল থাকুক। সরকারের ভুলত্রুটি থাকতে পারে শক্তিশালী বিরোধী দল থাকলে তা ধরিয়ে দিতে পারবে। বিএনপি থেকে নির্বাচিতরা শপথ না নিয়ে জেনেশুনে ভুল করছেন।

তিনি বলেন, ঐক্যফ্রন্ট থেকে যারা নির্বাচনে বিজয়ী হলো, তাদেরকে সংসদে যেতে দেওয়া হচ্ছে না। তারা আট জন হোক, ১০ জন হোক, পার্লামেন্টে আসুক। তারা আসলে সরকার তো সব সময় আতঙ্কে থাকবে।

অনুষ্ঠানের শেষে সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাদীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরর দ্রুত সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়।

দেখা হয়েছে: 456
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪