|

বিএনপি নেতা এ্যানির উপহার সামগ্রী পাঠানো হয়েছে তৃনমূল পর্যায়

প্রকাশিতঃ ৪:১৫ অপরাহ্ন | মে ০৭, ২০২০

বিএনপি

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও লক্ষ্মীপুর সদর-৩ আসনের সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির পক্ষ থেকে লক্ষ্মীপুর পৌরসভার ১৫ টি ওয়ার্ডে তৃনমূল পর্যায় নেতাকর্মীদের মাঝে উপহার হিসাবে খাদ্যসামগ্রী পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (০৭ মে) দুপুরের পৌর বিএনপির সভাপতি মাহবুর রহমান লিটনের বাস-ভবনের সামনে আনুষ্ঠানিকভাবে ১৫টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকে ডেকে এনে তাদের হাতে এ খাদ্যসামগ্রী উপহার হিসাবে তুলে দেন থানা বিএনপির সভাপতি মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ।

এতে উপস্থিত ছিলেন, সাবেক জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক ফেরদৌস রহমান, পৌর বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, হেলাল গাজী, বিএনপি নেতা হোসেন আহম্মদ, শহীদুর রহমান ভেন্ডার, শামসুল আলম, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহীম, লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি আব্দুল্লাহ আল খালেদ, সাধারণ সম্পাদক মোঃ রাসেল, পৌর ছাত্রদলের সভাপতি সভাপতি দেলোয়ার হোসেন শিমুল ও সাধারণ সম্পাদক আবুল বারাকাত সৌরভ।

খাদ্যসামগ্রী বন্টনের সময় কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ভিডিও কলের মাধ্যমে তৃণমূল পর্যায় নেতাকর্মীদের সাথে কথা বলেন। এবং করোনা-ভাইরাস থেকে সর্তক ও নিরাপদে থেকে ও সমাজের অসহায় মানুষের পাশে থাকার জন্য আহ্বান করেন এ্যানি।

বিএনপি নেতা এ্যানির উপহার সামগ্রী পাঠানো হয়েছে তৃনমূল পর্যায়

দেখা হয়েছে: 542
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪