|

দোলযাত্রা উপলক্ষে বিজিবি-বিএসএফ’র মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিনিময়

প্রকাশিতঃ ১:০৫ পূর্বাহ্ন | মার্চ ০৩, ২০১৮

hili-হিলি

আলম হোসেন অলি, হিলি প্রতিনিধিঃ
ভারতের দোলযাত্রা (হোলি) উৎসব উপলক্ষ্যে দিনাজপুরের হিলি সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবিকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী-বিএসএফ। পাশাপাশি বিজিবিও তাদেরকে শুভেচ্ছা জানিয়েছে।

শুক্রবার সকালে হিলি সীমান্তের শুন্যরেখায় ভারতের হিলি বিএসএফ ক্যাম্প কমান্ডার ইন্সপেক্টর জগদিশ প্রসাদ ও বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আবু নাছির বিজিবি ও বিএসএফের পক্ষে এই শুভেচ্ছা বিনিময় করেন।

বিজিবি হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আবু নাছির জানান, ভারতের দোলযাত্রা (হোলি) উৎসব উপলক্ষ্যে বিএসএফ আামাদের ৩ প্যাকেট মিষ্টি ও লাড্ডু উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে। পাশাপাশি আমরাও তাদেরকে দোলযাত্রার শূভেচ্ছা জানিয়েছি।

সীমান্তে সৌহাদ্য, সম্প্রতি ও ভাতৃত্ববোধ বজায় রাখতে প্রতি বছর দুদেশের বিভিন্ন জাতীয় ও ধর্মীয় উৎসবগুলিতে আমরা একে অপরকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকি। এতে করে সীমান্তে দায়ীত্বপালনরত দুবাহিনীর মাঝে সম্পর্ক আরো জোরদার হবে বলে জানিয়েছেন।

দেখা হয়েছে: 430
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪