|

বিদেশী মদ ও বিয়ারসহ গ্রেফতার ২

প্রকাশিতঃ ১১:৫২ পূর্বাহ্ন | জুন ৩০, ২০২১

বগুড়ায় বিদেশী মদ ও বিয়ারসহ গ্রেফতার ২

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে বিপুল পরিমান বিদেশি মদ, ২৬কার্টুন বেলজিয়াম বিয়ার ও একটি মিনিট্রাকসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, গাবতলী সদর ইউনিয়নের উনচুরখী সারপাড়া গ্রামের আব্দুর নুর মন্ডলের পুত্র ট্রাক ড্রাইভার জাহাঙ্গীর আলম (৩৫) ও তার সহকারী নেপালতলী ইউনিয়নের চক ডওর গ্রামের বাবুল খা পুত্র সোহেল (১৮)।

জানা যায়, গাবতলী মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত ৮ টায় উপজেলার সুখানপুকুর বন্দর এলাকায় একটি পাটের গোডাউনে অভিযান চালিয়ে ওই বিদেশী মদ ও বেলজিয়াম বিয়ারগুলো উদ্ধার করা হয়।

মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন শৃঙ্খলা রক্ষাকারীবাহিনীর চোখ ফাঁকি দিয়ে কখনো দিনে আবার কখনো রাতে ওই গুদাম থেকে বিদেশী মদ ও বিয়ার গোপনে বিভিন্নস্থানে বিক্রি করে আসছিল।

মঙ্গলবার রাতে ট্রাকে বিদেশী মদ ও বেলজিয়াম বিয়ারের বোতল তুলছিল এসময় পুলিশ বিপুল পরিমান বিভিন্ন ব্রান্ডের বেশ কিছু বিদেশী মদ, ২৬কার্টুন বেলজিয়াম বিয়ার ও মিনিট্রাক (ঢাকা মেট্রো-ন-১৭-৬৬৫১) সহ ট্রাক ড্রাইভার ও তার সহকারী শ্যালক কে গ্রেফতার করা হয়েছে ।

গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে এ প্রতিবেদককে বলেন গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

দেখা হয়েছে: 181
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪