|

গোদাগাড়ীর সকল প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ

প্রকাশিতঃ ৪:১৮ অপরাহ্ন | এপ্রিল ০৫, ২০১৮

বিদ্যালয়ে-ল্যাপটপ-Godagari distributed laptops to all primary schools

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ১৬৫ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২ টায় উপজেলা হলরুমে শিক্ষা অধিদপ্তরের আয়োজনে এ ল্যাপটপ বিতরণ করেন সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদ নেওয়াজের সভাপতিত্বে স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা শিক্ষা অফিসার নূর-উন- নাহার রুবিনা।

প্রধান অতিথির বক্তব্যে এমপি ওমর ফারুক চৌধুরী বলেন, প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিশুদের বিজ্ঞান মনস্ক মেধা বিকাশের লক্ষে বর্তমান সরকার শৈশবকাল থেকে তাদেরকে কম্পিউটার শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে চাচ্ছে। শিশুদেরকে কম্পিউটার ও ইন্টারনেটের সাথে পরিচিতি ঘটানোর জন্য সরকার তৃণমূল পর্যায়ে এ সকল ডিজিটাল উপকরণ বিতরণ অব্যাহত রেখেছে বলে উল্লেখ করেন।

প্রাথমিক-বিদ্যালয়ে-Godagari distributed laptops to all primary schools

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,উপজেলা পরিষদের চেয়াম্যান ইসহাক,ভাইস চেয়াম্যান কামরুজ্জামান,পৌর আওয়ামীলীগের সভাপতি অয়েজউদ্দীন বিশ্বাস,সাধারণ সম্পাদক রবিউল আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ প্রমুখ ।

দেখা হয়েছে: 443
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪