|

নড়াইলে বিদ্যুৎস্পৃষ্ঠে আহত অসহায় উর্মিকে সহযোগিতা

প্রকাশিতঃ ১:০৮ পূর্বাহ্ন | এপ্রিল ১১, ২০১৮

বিদ্যুৎস্পৃষ্ঠ-উর্মি-Assistant helper helpless helper helpless Narail

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■
অসহায় কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে বিদ্যুৎস্পৃষ্ঠে আহত উর্মিকে সহযোগিতা করা হয়েছে। নড়াইলের কালিয়া উপজেলার রঘুনাথপুর গ্রামে উর্মিদের (১০) বাড়িতে গিয়ে ফাউন্ডেশনের পক্ষ থেকে ১০ হাজার টাকা প্রদান করা হয়।

উর্মি কালিয়ার রঘুনাথপুর গ্রামের রাজিব শেখের মেয়ে। অসহায় কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি সৌদি প্রবাসী সৈয়দ ফারুক আশীকের পক্ষ থেকে এ টাকা প্রদান করা হয়।  বিকেলে এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, ফরহাদ খান, নড়াইল নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দকালিয়া কালিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি গোলাম মোরশেদ, ফাউন্ডেশনের সদস্য মাকসুদুর রহমান। আয়োজকরা নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, সৈয়দ ফারুক আশীকের আন্তরিক প্রচেষ্টায় নড়াইলে প্রতিষ্ঠিত হয়েছে ‘অসহায় কল্যাণ ফাউন্ডেশন’।

উর্মিকে সাহায্য প্রদানের মধ্য দিয়ে এ ফাউন্ডেশনের যাত্রা শুরু হলো। উর্মি ২০১৭ সালের সেপ্টেম্বরে নড়াইল শহরের ভাড়াবাড়িতে বিদ্যুৎস্পৃষ্ঠে গুরুতর আহত হয়। এ সময় তৃতীয় শ্রেণিতে পড়ত উর্মি। আহত উর্মির পড়ালেখা আপতত বন্ধ রয়েছে। বিদ্যুৎস্পৃষ্ঠে আহত উর্মির বাম হাত ও ডান পা কেটে ফেলতে হয়েছে। আরেকটি পা-ও পুড়ে গেছে।

উর্মির বাবা চাবিক্রেতা রাজিব শেখ বলেন, উর্মিকে ভালো চিকিৎসার জন্য ভারতে পাঠাতে হবে। আমার মেয়ের চিকিৎসার জন্য প্রবাসী সৈয়দ ফারুক আশীক এগিয়ে আসায় তার প্রতি আমি কতৃজ্ঞ। এখন উর্মির কৃত্রিম পা ও হাত স্থাপন করতে হবে।

দেখা হয়েছে: 373
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪