|

বিসিসি’র পিছনের সকল দূর্নীতি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে: সাদিক আবদুল্লাহ

প্রকাশিতঃ ৯:২১ অপরাহ্ন | অক্টোবর ২৪, ২০১৮

খোকন হাওলাদার, বরিশালঃ

বরিশাল সিটি কর্পোরেশনের ৪র্থ পরিষদের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ দায়ীত্বভার গ্রহনকালে গনমাধ্যম কর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তরে বলেছেন বিসিসি’র পিছনের সকল দূর্নীতি তদন্ত করার মাধ্যমে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

তিনি আরো বলেন, আমার পরিষদে আমি মেয়র সহ কোন কাউন্সিলর ঠিকাদারী কাজের সাথে সম্পৃক্ত থাকতে পারবে না।
আমি নগরীর সকল সমস্যা দুর করাই আমার লক্ষ্য।তাছাড়া আমি তিন’শ কোটি টাকা দেনা নিয়ে বিসিসি’র দায়ীত্বভার গ্রহন করলাম। আমি এ দেনাকে চ্যালেঞ্জ হিসাবে নিয়েছি। আমি এ দেনা কাটিয়ে না উঠা পর্যন্ত বিসিসি থেকে মেয়র হিসাবে কোন কিছু গ্রহন করব না।

মঙ্গলবার বিকাল সাড়ে তিনটায় বরিশালের নব নির্বাটিত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ তার দুই সহদর আশিক আবদুল্লাহ ও মঈন আবদুল্লাহকে সাথে নিয়ে কর্পোরেশনে দায়ীত্বভার গ্রহন করতে নগর ভবনে পা রাখেন। এসময় মেয়র সাদিককে কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা ফুলের পাপড়ি ছিটিয়ে সংবর্ধনা দিয়ে ভবনের নিচ তলা থেকে দ্বীতিয় তলার মেয়রের কক্ষে নিয়ে যাওয়া হয়।

বিসিসি’র মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ মেয়রের নির্ধারিত চেয়ারে আসন গ্রহন করার পর মেয়র ও সকল কাউন্সিলদের আগামী পথগুলো সুন্দরভাবে চলার জন্য দোয়া-কামনা করে মোনাজাত পরিচালনা করেন হযরত মাওঃ মির্যা নুরুর রহমান বেগ।

পরে তিনি দায়ীত্বভার গ্রহন করে বিসিসি’র ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ইসরাইল হেসেনের নিয়ে আসা ফাইলে স্বাক্ষর করেন। এর পরপরই মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে ফুলের শুভেচ্ছা জানান বরিশাল বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) রাম চন্দ্র দান,বরিশাল রেঞ্জ উপ-মহা পুলিশ পরিদর্শক সফিকুল ইসলাম,বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মোশাররফ হোসেন,বরিশাল নব নিযুক্ত জেলা প্রশাসক মোঃ অজিয়র রহমান. জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম, আসন্ন একাদশ জাতীয় নির্বাচন বরিশাল (৫) আসনের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহাবুব উদ্দিন বীর বিক্রম।

এসময় মেয়রকে নব নির্বাচিত কাউন্সিলরাও ফুলের শুভেচ্ছা জানান। অপরদিকে সিটি কর্পোরেশন চত্বরে মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর জন্য এক সংবর্ধনার আয়োজন করে বরিশাল মহানগর ও জেলা আওয়ামীলীগ।

বরিশাল বিভাগীয় কমিশনারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও সংসদ সদস্য এ্যাড. তালুকদার মোঃ ইউনুস,বরিশাল বিশ্ব বিদ্যালয়ের উপচার্য এস এম ইমামুল হক,পুলিশ কমিশনার, ডি.আই.জি জেলা প্রশাসক,মহানগর আওয়ামীলীগ সভাপতি এ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলাল,সাধারন সম্পাদক এ্যাড. একে এম জাহাঙ্গির হোসাইন,বরিশাল প্রেস ক্লাবের সাবেক সভাপতি এ্যাড. মানবেন্দ্র বটব্যাল,বরিশাল প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন,গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান।

সংবর্ধনা অনুষ্ঠানে বরিশাল জেলার সকল পৌর মেয়র,উপজেলা চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ বিভিন্নস্তরের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ ১৯৭৫ সালের ১৫ই আগস্ট কালে রাতে বঙ্গবন্ধুর পরিবার সহ বঙ্গবন্দুর ভগ্নি সাধারন ও কৃষক নেতা শহীদ আঃ বর সেরনিয়াবাত সহ তার পরিবার ঘাতকদের গুলিতে নিহত পরিবারের সে সময়ের বরিশালের প্রথম নির্বাচিত পৌর চেয়ারম্যান আবুল হাসনাতের স্ত্রী শাহানারা আবদুল্লাহ’র কোলে থাকা তিন বছরের শিশু পুত্র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ দীর্ঘ ৪৭ বছর পর বাবা আবুল হাসনাত আবদুল্লাহ’র স্থানে মেয়র হয়ে বরিশাল নগরবাসীর সেবা প্রদান করার লক্ষে আগামী ৫ বছরের জন্য ২০১৮ সালের ২৩ অক্টোবর বরিশাল বিসিসি’র চেয়ারে আসন গ্রহন করলেন। এজন্য মেয়র সকলের কাছে দোয়া ও সহযোগীতা কামনা করেন।

দেখা হয়েছে: 539
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪