|

বিয়ের প্রলোভনে তরুণীকে একাধিকবার ধর্ষণ আসামী আটক

প্রকাশিতঃ ৪:০৪ অপরাহ্ন | জুলাই ২৩, ২০২২

অপরাধ, অপরাধ বার্তা, নিউজ, News, news, Bangla News,bangla news, banglanews, bdnews, bd news

মোঃ ফারুক হোসেন, মাটিরাঙ্গা, খাগড়াছড়িঃ প্রথমে প্রেমের সম্পর্ক এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার এক তরুণীর (২৬) সঙ্গে শারীরিক সম্পর্ক করেন এক যুবক। এরপর ওই তরুণী তার প্রেমিক আব্দুল মান্নান রাজুকে (২৬) বিয়ের জন্য চাপ দিলে সে নানা টালবাহানা শুরু করে।

শুক্রবার (২২ জুলাই) রাতে তরুণীকে ধর্ষণের অভিযোগে মাটিরাঙ্গা থানায় ভুক্তভোগী তরুণীর মা বিবি কুলছুম আবদুল মান্নান রাজুকে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন ধমন আইন ২০০০(সংশোধিত ২০০৩) এর ৯(১) মামলা নং-৮ দায়ের করেন।

মামলার এজাহার নামীয় আসামি আব্দুল মান্নান রাজু মাটিরাঙ্গা উপজেলার গোমতি ইউনিয়নের শান্তিপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে। মামলা দায়েরের পর আসামি গ্রেফতার করে মাটিরাঙ্গা থানা পুলিশ। আজ শনিবার(২৩ জুলাই) সকালে আদালতে প্রেরণ করা হয়।

ভুক্তভোগী তরুণীর মা বিবি কুলছুম জানায়, আমার মেয়ের আগে একটি বিয়ে হয়ে বিবাহ বিচ্ছেদ হয়। তার একটি ৫ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে জেনেও আসামি আব্দুল মান্নান রাজু মোবাইল ফোনে কথা না বললে নিজের গলায় ফাঁসি দিবে বলে এবং কোরআন ছুঁয়ে শপথ করে আমার মেয়েকে বিয়ে করার আশ্বাস দেয়। এর ধারাবাহিকতায় ফাঁকা বাড়িতে মেয়েয় ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

এ বিষয়ে আব্দুল মান্নান রাজু’র সজনদের কথা বলার চেষ্টা করলেও কেহ কথা বলতে রাজি হননি।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী জানান, নিয়মিত মামলা রুজু হয়েছে এবং আসামীকে কোর্টে প্রেরণ করা হয়েছে। এই বিষয়ে তদন্ত চলমান রয়েছে।

দেখা হয়েছে: 135
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪