|

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় নারী ইউপি সদস্যের মাথা ফাটালেন

প্রকাশিতঃ ৭:৪০ অপরাহ্ন | জুন ২২, ২০১৯

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় নারী ইউপি সদস্যের মাথা ফাটালেন

স্টাফ রিপোর্টারঃ স্বামী পরিত্যক্তা নারী ইউপি সদস্যকে বিয়ের প্রস্তাবে রাজি করাতে না পারায় কাঠের চেলা দিয়ে আঘাত করে মাথা ফাটালেন সাবেক পুরুষ ইউপি সদস্য।

পরে ওই ইউপি সদস্যকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ৯টি সেলাই দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গত বৃহস্পতিবার সকালে এ ধরনের ঘটনাটি ঘটেছে ১২নং জাহাঙ্গীরপুর ইউনিয়নে।

আহত ইউপি সদস্যের নাম মোছাম্মৎ সাহিদা আক্তার (৩৮) তিনি উপজেলার ১২নং জাহাঙ্গীরপুর ইউনিয়নের ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের ইউপি সদস্য। অভিযুক্ত রুকন উদ্দিন একই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক পুরুষ সদস্য।

আহত ইউপি সদস্য জানান, তিনি এক ছেলে ও এক মেয়ে নিয়ে স্বামী সংসারে ভালোই ছিলেন। নির্বাচনের পর রুকন উদ্দিন নামে সাবেক ইউপি সদস্য স্বামীর ঘনিষ্ট হওয়ায় প্রায়ই বাড়িতে আসা যাওয়া করতেন। এ অবস্থায় একদিন স্বামী বাড়িতে না থাকায় ঘরে প্রবেশ করে তাঁর সঙ্গে আলাপ করতে থাকে। এ সময় স্বামী হঠাৎ এসে রুকনকে দেখতে পেয়ে অসময়ে আসার কারণ জানতে চাইলে সে ক্ষিপ্ত হয়ে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায়।

এর কিছু দিন পর মিথ্যা অপবাদ ছড়িয়ে স্বামীর কাছে বিভেদ সৃষ্টি করে সংসার ভাঙে। সেই সঙ্গে স্বামী আরেকটি বিয়েও করে। এদিকে প্রতিনিয়তই রুকন তাঁকে বিয়ের প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসায় থানায় পরপর দুইটি জিডি করেন। এ ঘটনার পর থেকে তিনি আরো বেপরোয়া হয়ে দেখে নেওয়ার হুমকি দিয়ে আসছিলেন। গত বৃহস্পতিবার তিনি ভিজিডি কার্ড বিতরণের জন্য নান্দাইল সদরের বাসা থেকে জাহাঙ্গীরপুর ইউনিয়নে যান।

ওই সময় পরিষদের কিছু দূরে আবালধনি বাজারের কাছে যাওয়ার পর রুকন তাঁর পথ আগলে তার সঙ্গে যেতে বলে। এতে তিনি রাজি হওয়ায় তাঁকে টেনেহিঁচড়ে নেওয়ার চেষ্টাকালে ধস্তাধস্তিতে মাটিতে পড়ে যায়। এ সময় রুকন একটি কাঠের চেলা নিয়ে তাঁকে বেদম মারপিট করে মাথা ফাটিয়ে দেয়। খবর পেয়ে এলাকার লোকজন উদ্ধার করে নান্দাইল উপজেলা সদর হাসপাতালে নিয়ে আসে। এখানে অবস্থা গুরুতর দেখে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মাথায় নয়টি সেলাই দিয়ে দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

এ ব্যাপারে অভিযুক্ত রুকন ঝগড়া বিবাদ হয়েছে স্বীকার করে বলেন, উনার কাছে (নারী ইউপি সদস্য) আমি দেড় লাখ টাকা পাই। নির্বাচনের সময় ধার নিয়েছিলেন। টাকা চাইতে গেলে তিনি ক্ষিপ্ত হয়ে আমার শার্ট টেনে ছিড়ে ফেলে। এ সময় নিজেকে বাঁচাতে ধাক্কাধাক্কি হয় তার সঙ্গে।

এ বিষয়ে নান্দাইল থানার ওসি কামরুল ইসলাম মিয়া বলেন, থানায় অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 427
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪