|

বেনাপোলে ডলার ও ফেনসিডিলসহ ৩পাচারকারীকে আটক

প্রকাশিতঃ ৩:২৭ অপরাহ্ন | নভেম্বর ৩০, ২০১৮

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল, যশোর প্রতিনিধিঃ
যশোরের বেনাপোল ও শার্শা সীমান্ত পৃথক অভিযান চালিয়ে ৪০ হাজার ইউএস ডলার ও ১০০০ বোতল মাদক সহ জাহিদ,নাহিদও জববার নামে ৩ পাচারকারীকে আটক করেছে বিজিবি। অপরদিকে প্রায় ৪হাজার পিস ইয়াবার চালান জব্দ করে ২১বিজিবি।

যশোর৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে কর্নেল আরিফুল হক জানান,ভারত থেকে বিপুল পরিমান ডলার ও ফেনসিডিলের চালান বাংলাদেশে প্রবেশ করছে জানতে পারেন তারা। শুক্রবার সকালে বেনাপোল সীমান্তে অভিযান চালিয়ে বড়আচড়া গ্রামের সাহেব আলীর ছেলে জাহিদ হোসেনকে আটক করা হয় তার কাছ থেকৈ উদ্ধার করা হয় ৪০হাজার ইউএস ডলার।

সিকড়ী মাঠ থেকে ৫০৯ বোতল ফেনসিডিল সহ আটক করা হয় ঝিকরগাছার হাসান আলীর ছেলে নাহিদ হোসেনকে।শিকারপুর সীমান্ত থেকে২৯৩বোতল ফেনসিডিলসহ আটক করা হয় শার্শা টেংড়া গ্রামের কেরামত আলীর ছেলে আব্দুর জব্বারকে ।

বৃত্তিআচড়া এলাকা থেকে১৩৮বোতল ভারতীয় মদ উদ্ধার করে বিজিবি । অগ্রভুলোট সীমান্ত থেকে ৩৯৪৫পি ইয়াবা জব্দ করে ২১ব্যাটলিয়নের বিজিবি। আটক মাদক দ্রব্য-ডলার সহ পাচারকারীদেকে বেনাপোল ও শার্শা থানায় হস্তান্তর করা হয় বলে জানায় বিজিবি।

দেখা হয়েছে: 464
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪