|

বেনাপোলে ভারতীয় রুপীও ইউএস ডলারসহ আটক-২

প্রকাশিতঃ ১১:৫৬ অপরাহ্ন | মার্চ ২৮, ২০১৯

বেনাপোলে ভারতীয় রুপীও ইউএস ডলারসহ আটক-২

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি:

যশোরে বেনাপোল সীমান্তে পাচারের সময়ে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা ১৭লাখ ১৪ হাজার ৫০০ ভারতীয় রুপি এবং ২৩ ইউএস ডলারসহ ইকবাল হোসেন (৩৯) ও জাকির হোসেন (৩৮) নামে দু’ মুদ্রা পাচারকারীকে আটক করেছেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে বেনাপোল আমড়াখালী বিজিবি চেকপোষ্টে রয়েল পরিবহনের (ঢাকা মেট্রো ব-১১-৮৭৯০) ঢাকাগামী একটি এসি বাসের-আই-১,২ নাম্বার সিটির যাত্রীর দেহে তল্লাশী এ বিপুল পরিমানের রুপীও ডলার জব্দ করা হয়। আটক ইকবাল হোসেন ফরিদপুর জেলার আলফাডাংগা, বজরা গ্রামের গোলাম মোস্তফার ছেলেও জাকির হোসেন ঢাকা যাত্রাবাড়ি আগামসি এলাকার আজিম মিয়া ছেলে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে বেনাপোল আমড়াখালী বিজিবি চেকপোষ্টে একটি দুরপাল্লার পরিবহনের যাত্রীর দেহে তল্লাশী করে এ বিপুল পরিমানে রুপীও ডলার জব্দ করা হয়। পরে তাদের নামে অর্থ পাচারের মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের নিকট হস্তন্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 281
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪