|

যশোরের বেনাপোলে দুই মাদক ব্যবসায়ীকে ৬ মাসের কারাদন্ড

প্রকাশিতঃ ৯:৪০ অপরাহ্ন | এপ্রিল ০২, ২০১৯

যশোরের বেনাপোলে দুই মাদক ব্যবসায়ীকে ৬ মাসের কারাদন্ড

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধি: বেনাপোল সীমান্তে আটককৃত দুই মাদক ব্যবসায়ীকে ৬ মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

সোমবার(০১ এপ্রিল) বিকাল ৫ টায় শার্শা উপজেলা এ্যাসি ল্যান্ড মৌসুমি জেরিন কান্তা ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদেরকে এ কারাদন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, বেনাপোলের দৌলতপুর গ্রামের রেজাউলের ছেলে মাহাবুব (১৮) ও গোগা গ্রামের আব্দুল কাদেরের ছেলে শামিম হোসেন(২৩)।



২১ ব্যাটালিয়ন বেনাপোলের পুটখালী বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার মোজাম্মেল হোসেন আমাদের বেনাপোল প্রতিনিধি রাসেল ইসলামকে জানান, গোঁপন খবর পেয়ে তারা সীমান্তে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে তাদের কাছ থেকে দুটি প্যাকেটে ৩শ গ্রাম গাঁজা পাওয়া যায়। এসময় ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের ৬ মাস করে কারাদন্ড দেওয়া হয়।

জানা যায়, বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা প্রায়ই মাদক কারবারীদেরকে আটক করছেন। কিন্তু কদিন যেতে না যেতে তারা আবার ফিরে এসে মাদক ব্যবসায় জড়িয়ে পড়ছে।মাদক ব্যবসা প্রতিরোধ করতে এমন কার্যক্রম গ্রহন করা হচ্ছে বলে ধারণা অনেকের।

দেখা হয়েছে: 408
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪