|

বেনাপোল সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী আহত

প্রকাশিতঃ ৯:১৬ অপরাহ্ন | জুন ২৮, ২০১৯

বেনাপোল সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী আহত

শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের বেনাপোল সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) গুলিতে মনিরুল ইসলাম মনি (৪৮) নামে এক বাংলাদেশী যুবক আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে। আহত মনি বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের জেলেপাড়া এলাকার গুলজার হোসেনের ছেলে।

এলাকাবাসী জানান, বৃহস্পতিবার ভোরে রাখালরা ভারত থেকে গরু নিয়ে বাংলাদেশে প্রবেশের সময় আংরাইল বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের উপর গুলি করেন। এসময় গুলিতে মনি আহত হলে সাথে থাকা অন্য রাখালেরা তাকে বাংলাদেশের অভ্যন্তরে নিয়ে আসে। তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

২১বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল ইমরান উল্লাহ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,অবৈধভাবে গরু পাচারকারীরা ভারতে গিয়ে গরু আনার সময় ভারতের আংরাইল বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের দাঁড়াতে বলে। তাদের কথা কর্ণপাত না করে বাংলাদেশ অভ্যন্তরে ডোকার চেষ্টাকালে বিএসএফ সদস্যরা গুলি করলে মনিরুল ইসলামের পিঠে লাগে।

আহত অবস্থায় সহপাঠীরা উদ্ধার করে বাংলাদেশে এনে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।এ ব্যাপারে অবৈধ পারাপারের অভিযোগে মামলা দায়ের করা হবে বলে তিনি জানান।

দেখা হয়েছে: 383
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪