|

যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৬ পিচ স্বর্ণের বার সহ আটক-১

প্রকাশিতঃ ১১:৩৮ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৪, ২০১৯

যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৬ পিচ স্বর্ণের বার সহ আটক-১

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের বেনাপোল গাতিপাড়া সীমান্ত থেকে ৬ পিচ স্বর্ণের বার সহ এক পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা।

রবিবার সন্ধ্যা ৭ টার সময় ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের দৌলতপুর ক্যাম্পের নায়েব সুুবেদার ওয়াহেদ গোপন সংবাদ পেয়ে বেনাপোল পোর্ট থানাধীন গাতিপাড়া সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি ৪ শত ৭০ গ্রাম স্বর্ণের বার সহ মোঃ শামিম হোসেন(৩২) নামে এক পাচারকারীকে আটক করতে সক্ষম হয় বিজিবি। আটক শামিম হোসেন গাতিপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৬ পিচ স্বর্ণের বার সহ আটক-১

২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক ইমরান উল্লাহ সরকার আমাদের বেনাপোল প্রতিনিধি মোঃ রাসেল ইসলামকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর বিওপি’র টহল দল গাড়িপাড়া সানির আমবাগান থেকে ৬ পিচ স্বর্ণের বার সহ এক ভ্যান চালককে আটক করে। আটক স্বর্ণের আনুমানিক মুল্য এক কোটি তেতত্রিশ হাজার টাকা বলে তিনি জানান।

আটক স্বর্ণের বার সহ পাচারকারীকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে বলে তিনি আমাদের বেনাপোল প্রতিনিধি মোঃ রাসেল ইসলামকে নিশ্চিত করেন।

দেখা হয়েছে: 334
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪