|

বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় এক নারী পর্যটকের মৃত্যু

প্রকাশিতঃ ৫:১৫ অপরাহ্ন | অগাস্ট ২৫, ২০১৮

মোটোরসাইকেলের ধাক্কায় মৃত্যু

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

কলাপাড়া-কুয়াকাটা মহা সড়কে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় তাসলিমা বেগম ( ৪৫) নামে এক নারী পর্যটকের মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে তুলাতলী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত তাসলিমা বেগম পার্শ্ববর্তী আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের আমরাগাছিয়া গ্রামের ইদ্রিস মুন্সির স্ত্রী।

নিহতের ভাই ও পুলিশ সূত্রে জানা যায়, তাছলিমা বেগম শুক্রবার দুপুরে তার ভাই মনিরের সাথে কুয়াকাটা বেড়াতে আসে। সন্ধ্যায় বাড়ী ফেরার পথে কোমরে ব্যথা অনুভব করলে সে তার ভাইকে মোটরসাইকেল থামাতে বলে। মোটরসাইকেল থেকে নেমে তাসলিমা কিছুক্ষন রাস্তার পাশে পায়চারি করছিল।

এ সময় দ্রুত গতির বেপরোয়া অপর একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। আশংকাজনক অবস্থায় তাকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) আলী অহম্মদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা হাসপাতালে গিয়েছি। পরিবারের সাথে কথা বলেছি। এ বিষয়ে তাদের কোন আভিযোগ না থাকায় আবেদনের পরিপ্রেক্ষিতে মৃতদেহ বাড়ীতে নিয়ে যায়।

দেখা হয়েছে: 459
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪