|

বোদায় এক সন্তানের জননী উধাও

প্রকাশিতঃ ৯:০৭ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০১৮

বোদায় এক সন্তানের জননী উধাও

মোঃ তোফাজ্জল হোসেন, বোদা (পঞ্চগড়)

বোদায় এক সন্তানের জননী উধাও হওয়ার খবর পাওয়া গেছে। জানা যায়, বোদা পৌরসভার ৯নং ওয়ার্ডের সাতখামার গ্রামের আব্দুল মজিদের পুত্র সাদেকুলের স্ত্রী তাহিনুর বেগম একমাত্র সন্তান সানজিদা (৩)কে নিয়ে ডাক্তার দেখানোর কথা বলে মঙ্গলবার সকালে বাড়ী থেকে বের হয়।

এব্যাপারে সাকেকুলের বড় ভাই সোলায়মান হক জানান, ঠাকুরগাঁও সদর উপজেলার ভুল্লী ফুটানী বাজার এলাকার আবু তালেবের কন্যার সাথে ৭ বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পরে ছোট ভাই তার স্ত্রীসহ ঢাকার সাভারের জিরানী বাজারে এক পোষাক কারখানায় কাজের উদ্দেশ্যে পাড়ি জমায়। সেখানে তারা বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে। দুজনেই পোষাক কারখানায় কাজ শুরু করে। তাদের সংসারে একটি কন্যা সন্তানের জন্ম হয়।

তিনি আরো জানান, ছোট ভায়ের স্ত্রী তাহিনুর বেগম জীবন যাপনে উচ্চ বিলাসী হয়ে উঠে। আমরা পরিবারের সবাই তাকে বুঝালেও সে বুঝ মানেনা।

সাদেকুল ইসলাম জানান, সকালে ভ্যান চালানো উদ্দেশ্যে বাজারে আসি। আমার স্ত্রী তাহিনুর বেগম ডাক্তারের কাছে যাওয়ার কথা বলে মাকে বলে বেলা ১১/১২টার সময় বাড়ী থেকে বের হয়। দুপুরে বাড়ী ফিরে জানতে পারি তখানো সে ফিরে আসেনি। ঘরে ঢুকে দেখি আমার বিছানাে নিচে রাখা নগদ ১৯ হাজার দুইশ টাকাসহ তার শাড়ী কাপড় নিয়ে গেছে। এর পর আমি আমার শশুরবাড়ী ও নিকট আত্মীয় স্বজনদের কাছে স্ত্রীর সন্তানের খোজ জানার চেষ্টা করি কিন্তু কেউ তাদের খোঁজ জানাতে পারেনি।

বলরামপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আল আমিন জানান, মেয়েটি এভাবে কিছু না বলে চলে গিয়ে ঠিক করেনি। সমস্যা যদি হয়ে থাকে আমাদের বললে বিষয়টি সমাধানের ব্যবস্থা গ্রহন করতাম।

দেখা হয়েছে: 559
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪