|

বোমা হামলার প্রতিবাদ: টিপুর উদ্যোগে বিক্ষোভ

প্রকাশিতঃ ১০:২৬ অপরাহ্ন | অগাস্ট ১৭, ২০২২

বোমা হামলার প্রতিবাদ: টিপুর উদ্যোগে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার: ২০০৫ সালের ১৭ আগস্ট সারাদেশে একযোগে সিরিজ বোমা নিক্ষেপ করে জামাত-বিএনপির অনুসারীরা নৈরাজ্য সৃষ্টি করার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল ও কালো পতাকা প্রদর্শন কর্মসূচি পালন করেছে যুবলীগ।

বুধবার (১৭ আগস্ট) বিকেলে জেলা যুবলীগের কার্যালয় থেকে সাবেক সভাপতি এ.কে.এম সালাহ উদ্দিন টিপু তাঁর উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল ও কালো পতাকা হাতে মিছিল বের করেন। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষীর্ণ করে বঙ্গবন্ধু চত্বর গিয়ে জেলা আওয়ামী লীগের আয়োজিত প্রতিবাদ মিছিলে অংশগ্রহণ করে।

এসময় বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, সদর পশ্চিম যুবলীগের আহবায়ক তোফাজ্জল হোসেন চৌধুরী টিটু,যুগ্ম আহবায়ক মাহবুবুল হক মাহবুব, যুবলীগ নেতা আব্দুল জব্বার লাভলু, সাইফ উদ্দিন আফলু, মিজানুর রহমান মিজান,মো. তফসির আহমেদ, আব্দুল রাজ্জাক রাসেল ও মো. হারুন রশীদ হারুনসহ প্রমুখ।

জানতে চাইলে সালাহ উদ্দিন টিপু বলেন,বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ জঙ্গিবাদ মুক্ত হয়েছে। বিএনপি-জামায়াত জোট সরকার এ দেশকে জঙ্গিবাদের দেশ বানিয়েছিল। তারা সারাদেশে একযোগে বোমা হামলা চালিয়ে প্রমাণ করেছে তারা এদেশের ভালো চায় না।

১৯৭৫ সালের ১৫ আগস্ট যারা জাতির পিতা বঙ্গবন্ধুর সদস্যদের হত্যা করেছিল তাদের দোসর বিএনপি-জামায়াত বাংলাদেশের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে বারবার মাথা চাড়া দিচ্ছে। তাদের প্রতিহত করতে দেশের সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

দেখা হয়েছে: 211
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪