|

ময়মনসিংহে ভাইয়ের হাতে ভাই হত্যা

প্রকাশিতঃ ১২:২০ পূর্বাহ্ন | এপ্রিল ২০, ২০১৮

হত্যা

মোঃ কামাল হোসেন, ময়মমসিংহ

ময়মনসিংহের ভালুকা উপজেলার ভরাডোবা এলাকায় স্কুল পড়ুয়া সোহদর ছোট ভাইয়ের হাতে কলেজ পড়ুয়া বড় ভাই বাহার উদ্দিনকে (২০) হত্যার অভিযোক পাওয়া গেছে। নিহত বাহার ভালুকা-ত্রিশাল মৈত্রী কলেজের চলতি এইচএসসি পরীক্ষার্থী ছিল।

অভিযুক্ত ছোট ভাই আজহার (১৪) ভরাডোবা উচ্চ বিদ্যালয়ের ৭ শ্রেণীর ছাত্র। তারা দুজনই উপজেলার নারাঙ্গীপাড়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে বলে জানা গেছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল ) দুপুরে উপজেলার ভরাডোবা ইউনিয়নের নারাঙ্গীপারা এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

ভালুকা মডেল থানার ওসি তদন্ত মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার দুপুরে উপজেলার নারাঙ্গীপাড়া এলাকার হেলাল উদ্দিনের কলেজ পড়ুয়া বড় ছেলে বাহার উদ্দিন তার স্কুল পড়ুয়া ছোট ভাই আজহারকে স্কুলে না যাওয়ার কারনে শাসন করেন। এতে ক্ষিপ্ত হয়ে ছোট ভাই আজহার তার হাতে থাকা পেরেক দিয়ে বড় ভাই বাহারকে বুকে আঘাত করে। তখন বাহারের আত্মচিৎকারে লোকজন এগিয়ে আসলে ছোট পালিয়ে যায়।

তিনি আরও জানান, এ সময় স্থানীয়রা বাহারকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে তার মরদেহ পুলিশ উদ্ধার ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় আজ বিকেলে বাবা হেলাল উদ্দিন বাদি হয়ে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত ছোট ভাই আজহার পলাতক রয়েছে। তবে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 346
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪