|

ভারতীয় ফেন্সিডিল ও পণ্যসহ বেনাপোলে আটক-২

প্রকাশিতঃ ১২:০২ পূর্বাহ্ন | মে ১৩, ২০১৯

ভারতীয় ফেন্সিডিল ও পণ্যসহ বেনাপোলে আটক-২

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ বেনাপোল সীমান্ত থেকে পৃথক অভিযানে ভারতীয় ফেন্সিডিল ও পণ্যসহ দুই মাদক পাচারকারীকে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা।

রবিবার (১২ মে) দুপুরে তাদের আটক করা হয়।আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানাধীন বড় আঁচড়া গ্রামের কালু মিয়ার ছেলে শিমুল মিয়া (২৮) ও খোকন মিয়ার ছেলে আল আমিন (১৩)।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে, দৌলতপুর কলিমের পুকুরপাড় এলাকায় অভিযান চালিয়ে ৬ বোতল ফেন্সিডিলসহ শিমুল ও আল-আমিনকে আটক করা হয়।

অপরদিকে, ২১ বিজিবি সদস্যরা দৌলতপুর গ্রামের মাঠের মধ্য থেকে ১৯৮০ পিস নেহা মেহেদী,৪৩ বোতল দোলহান কেশ কালা তেল , ৭২ পিস থ্রি- পিস, ৫০ পিস হাইজিং স্প্রে, ৫৫ পিস ফ্রেশ জেল, ৬৮ পিস শ্যাম্পু, ৮০৫ পিস বিভিন্ন প্রকার ইনজেকশন,৮৪ পিস ফেসওয়াশ ও ৩৯ কেজি চা পাতা আটক করে। আটককৃত পণ্যের বাজার মূল্য আনুমানিক ৫,০৯,০৫০/- (পাঁচ লাখ নয় হাজার পঞ্চাশ টাকা) বলে জানায় বিজিবি।

২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক ইমরান উল্লাহ সরকার জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে এবং জব্দকৃত মালামাল বেনাপোল কাস্টমস হাউসে জমা দেওয়া হয়েছে বলে তিনি জানান।

দেখা হয়েছে: 315
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪