|

ভারতে অস্ত্রসহ চার বাংলাদেশি জলদস্যু আটক

প্রকাশিতঃ ৪:২৭ পূর্বাহ্ন | মার্চ ২৪, ২০১৮

অনলাইন বার্তাঃ

ভারতীয় ভূখন্ডের সুন্দরবনের পিরখালি থেকে অস্ত্রসহ চার বাংলাদেশি জলদস্যুকে আটক করেছে পশ্চিমবঙ্গের পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার ভোরের দিকে রাজ্যটির দক্ষিণ চব্বিশ পরগনা জেলার সুন্দরবনে অভিযানে চালিয়ে ওই চার জলদস্যুকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- হাবিবুল্লাহ বাহার (৩২), সাহেব আলি গাজি (৩২), হাবিবুর ঢালি (২৭) এবং মোহাম্মদ বেলাল হোসেন (২৬)।

ওই বাংলাদেশিদের জেরা করে জানা গেছে, ডাকাতির উদ্দেশ্যেই তারা জমায়েত হয়েছিল এবং তারা সংখ্যায় ৮ থেকে ১০ জন ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়েই ওই চার জলদস্যু পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে। পুলিশের পক্ষ থেকেও পাল্টা প্রতিরোধ গড়ে তোলা হয়। অবশেষে দুই পক্ষের মধ্যে বিশ মিনিট গুলি বিনিময়ের ওই চারজনকে আটক করা হয়।

আটক চারজনের মধ্যে তিন জনের বাড়ি সাতক্ষীরা, একজন খুলনার বাসিন্দা বলে জানা গেছে। তাদের কাছ থেকে ৪ টি বড় পাইপগান, ৩ টি ছোট পাইপগান, ৫ রাউন্ড ৮ এমএম গুলি, ১০ রাউন্ড ১২ এমএম গুলি এবং ৫ রাউন্ড ১২ কার্টিজ উদ্ধার করা হয়। আজ দুপুরেই তাদের স্থানীয় আদালতে তোলা হয় এবং পরবর্তী জিজ্ঞাসাবাদের জন্য চার জনকেই নিজেদের হেফাজতে নেয় পুলিশ।

দক্ষিণ চব্বিশ পরগনা জেলার বারুইপুর পুলিশ জেলার সুপার অরিজিৎ সিনহা জানান, আটক ৪ বাংলাদেশি জলদস্যুকে জেরা করে বাকিদের সন্ধানে অভিযান চালানো হচ্ছে। ডাকাতির উদ্দেশ্যেই তারা পিরখালি চার নম্বর জঙ্গলের কাছে জমায়েত হয়েছিল বলে আমরা জানতে পেরেছি।

দেখা হয়েছে: 479
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪