|

ভালুকাকে হারিয়ে ময়মনসিংহ জেলা চ্যাম্পিয়ান ত্রিশাল

প্রকাশিতঃ ৮:০৯ অপরাহ্ন | জুন ০৪, ২০২২

ভালুকাকে হারিয়ে ময়মনসিংহ জেলা চ্যাম্পিয়ান ত্রিশাল

আবু রাইহান, স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ নগরীর রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুলবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ্ব-১৭) এর ফাইনালে ভালুকাকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ত্রিশাল উপজেলা।

জেলা পরিষদ ও জেলা ক্রীড়া অফিস ময়মনসিংহের আয়োজনে আন্ত:উপজেলা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুলবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ্ব-১৭) এর সমাপনী খেলা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকএর সভাপতিতে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাংস্কৃতিক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

উক্ত খেলায় ভালুকা, ত্রিশাল ও ময়মনসিংহের সরকারী কর্মকর্তা, মেয়র, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও ফুটবল প্রেমি হাজারো দর্শক উপস্থিত ছিলেন।

ময়মনসিংহের সকল উপজেলার অংশগ্রহণে ১৫ দিনব্যাপি অনুষ্ঠিত এ ফুটবল ট্র্নুামেন্টের শিরোপা নির্ধারণী খেলায় ভালুকা ও ত্রিশাল উপজেলা অংশগ্রহণ করে এবং ত্রিশাল উপজেলা ১-০ গোলে জয়ের মাধ্যমে টুর্নামেন্টের শ্রেষ্ঠত্ব অর্জন করে।

জেলা প্রশাসন, ময়মনসিংহ- এর পক্ষ থেকে অত্যন্ত সুন্দর,পরিচ্ছন্ন ও প্রতিযোগিতামূলক একটি ফুটবল ম্যাচ উপহার দেয়ার জন্য চ্যাম্পিয়ন ও রানার্স আপ উভয় দলকেই অভিনন্দন জানানো হয়। পরিশেষে উভয় দলের খেলোয়াড়ের মাঝে ট্রফি বিতরণ করা হয়। ম্যাচটিকে ঘিরে মাঠে দশক ছিল উল্লেখযোগ্য।

দেখা হয়েছে: 154
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪