|

ভালোবাসা দিবসে ‘ঈশ্বরগঞ্জ পরিবার’ এর ভালোবাসা

প্রকাশিতঃ ৫:১২ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৫, ২০২০

ভালোবাসা দিবসে ‘ঈশ্বরগঞ্জ পরিবার’ এর ভালোবাসা

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিশ্ব ভালোবাসা দিবসে প্রতিবন্ধি নুরুল হক (৬০)কে ‘ঈশ্বরগঞ্জ পরিবার’ ফেসবুক গ্রুপের কিছু তরুন তাদের ভালোবাসার উপহার হিসেবে থ্রি-সাইকেল হুইল চেয়ার প্রদান করেছে।

শুক্রবার বিকেলে তরুনরা ওই উপহারটি তার কাছে পৌছে দেয়।

জানা যায়, উপজেলার বড়হিত ইউনিয়নের বীরপাঁচাশি গ্রামের নুরুল হকের যখন ভরা যৌবন বয়স তখনি হঠাৎ একদিন পায়ের গোড়ালিতে ব্যাথা অনুভব করে। দীর্ঘ পনের বছর যাবৎ চলে তার চিকিৎসা। দীর্ঘ চিকিৎসায় সুস্থ হতে পারেননি তিনি। চলাফেরা বন্ধ হয়ে যায়। বসা থেকে উঠে দাঁড়াতে পারেন না।

এভাবেই ২০০৩ সালের দিকে প্রতিবন্ধি হয়ে পড়েন। নুরুল হক হুইল চেয়ার নির্ভর হয়ে পড়েন। একটি হুইল চেয়ার ক্রয়করার ক্ষমতা ছিল তখনো। সেই হুইল চেয়ারটি একেবারে নষ্ট হয়ে পড়ায় এবং দীর্ঘ চিকিৎসা ব্যয় মেটাতে গিয়ে নিস্ব হয়ে পড়েন। তার এই বিষয়টি জানাতে পেরে ফেসবুক গ্রুপ ‘ঈশ্বরগঞ্জ পরিবার’।

প্রথমে গ্রুপ সদস্য নাঈমুর রহমান হিমেল এর নজরে আসে। তিনি গ্রুপের এডমিনদের জানালে তাদের নিজস্ব অর্থায়নে ১৪ হাজার টাকা মূল্যের একটি থ্রি-সাইকেল হুইল চেয়ার ক্রয় করেন। এবং সবার মতামতের ভিত্তিতে বিশ্বভালোবাসা দিবসে হুইল চেয়ারটি হস্তান্তরের সিদ্ধান্ত নেন। ১৪ ফেব্রুয়ারি শুক্রবার বিশ্বভালোবাসা দিবসের দিন বিকেলে নুরুল হকের বাড়িতে গিয়ে হুইল চেয়ারটি প্রদান করা হয়।

ওই সময় উপস্থিত ছিলেন ‘ঈশ্বরগঞ্জ পরিবার’ গ্রুপের এডমিন, পারভেজ ভূইয়া, রেজাউল করিম রাজু, আব্দুল্লাহ আল আজাদ (শ্রাবন), সদস্য ইফতেখারুল ইসলাম রাফাত, কামরুল হাসান প্রমুখ।

দেখা হয়েছে: 1000
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪