|

ভাড়াটিয়ার হাতে বাড়িওয়ালী খুন ॥ হাসপাতালে মুমূর্ষ অবস্থায় বাড়িওয়ালা

প্রকাশিতঃ ৯:৪৪ অপরাহ্ন | মে ০৯, ২০২১

ভাড়াটিয়ার হাতে বাড়িওয়ালী খুন

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে স্ত্রী হোসনে-আরাকে (৫০) শ্বাসরোধ করে হত্যা করে পালিয়েছে ভাড়াটিয়া। বাড়ির মালিক আজিম উদ্দিনকে (৭০) মুমূর্ষ অবস্থায় প্রথমে সোনারগাঁও স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করলে পরে অবস্থা অবনতি ঘটলে নারায়ণগঞ্জের প্রো একটিভ হাসপাতালে ভর্তি করেন।

এ সময় ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে হোসেন আরা নামে এক ভাড়াটিয়ার বিরুদ্ধে। গত শনিবার রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রংপুর এলাকার হারুন অর রশিদ ও তার স্ত্রী সুলতানা স্থানীয় একটি কারখানায় চাকুরি করেন। গত পাঁচ মাস আগে বাড়ীর ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। সম্প্রতি ভাড়াটিয়া হারুন অর রশিদ ও তার স্ত্রী সুলতানা আক্তার বাড়ি মালিকের সাথে ভাড়াটিয়া হারুন অর রশিদের সঙ্গে সুসম্পপর্ক ছিলো এর সুবাদে বাসায় সময়ই যাওয়া আসা করতো। সেই সুযোগ রাতের যেকোনো এক সময় ঘুমের ওষুদ খাইয়ে অচেতন করে। বাড়ির মালিক আজিম উদ্দিনের স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে ঘরে থাকা তিন ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে হোসনে আরাকে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 203
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪