|

ভাড়া নিয়ে সাইন বোর্ড লাগিয়ে জমি দখলের অভিযোগ

প্রকাশিতঃ ১১:৪৫ পূর্বাহ্ন | জুন ১০, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের গৌরীপুরে ভাড়াটিয়া সেঝে ভাড়া নিয়ে সাইন বোর্ড লাগিয়ে জমি দখলের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৮ জুন/২৩) সকালে উপজেলার চুড়ালী গ্রামে এই ঘটনাটি ঘটে।

ঘটনার পর ওই দিন রাতেই জমির মালিক মোঃ মজিবুর রহমান বাদী হয়ে গৌরীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে বাদী মজিবুর রহমান উল্লেখ্য করেন, পৈত্রিক সুত্রে পাওয়া তার ৭ শতক জমি মুরগি পালন করার জন্য একই এলাকার রফিকুল ইসলামের কাছে বছরে ২৪ হাজার টাকায় ভাড়া দেন। গত ৮ জুন চূড়ালী গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে  রফিকুল ইসলাম(৪০) বায়না সূত্রে জমির মালিক দাবী করে ওই জমিতে নিজের নামে সাইন বোর্ড লাগিয়ে দেয়। পরে সাইন বোর্ড দেখে রফিকুল ইসলামকে জিজ্ঞাসাবাদ করলে সে মজিবুরকে খুন করার হুমকি দেয় এবং বলে এ বিষয়ে কোন রকম হৈচৈ করলে তার পরিবারের লোকজনকেও খুন করার হুমকি দেয়।

অভিযোগের বিষয়ে বিবাদী রফিকুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, তাদের সাথে আমার কোন ঝগড়া হয় নাই। তিনি আরও বলেন এলাকার কয়েক জনের সম্মুখে আলোচনা সাপেক্ষে বায়না বাবত ৫ লক্ষ টাকা দিয়েছি তবে বায়না পত্রের লিখিত কোন ডকুমেন্ট নাই।  

এবিষয়ে গৌরীপুর থানার উপ পরিদর্শক শফিউল আলম বলেন, অভিযোগ পেয়েছি, সঠিক তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 89
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪