|

ভোটের আগে পরে শান্ত পরিবেশ বজায় রাখার আহ্বান প্রধানমন্ত্রীর

প্রকাশিতঃ ৭:২৯ অপরাহ্ন | ডিসেম্বর ২৭, ২০১৮

স্টাফ রিপোর্টারঃ

অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ভোটের আগে পরে শান্ত পরিবেশ বজায় রাখবেন। কোনো অশান্ত পরিবেশ যেন সৃষ্টি না হয়।

বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এ এগিয়ে যাওয়া যেন থেমে না যায় তার দায়িত্ব আপনাদের নিতে হবে। দেশের মানুষের উন্নয়নে কাজ করছি। মানুষ যাতে ভালো থাকে সে জন্য কাজ করে যাচ্ছি। ১০ বছর টানা ক্ষমতায় থেকে কাজ করায় উন্নয়ন দৃশ্যমান হচ্ছে। সাধারণ মানুষও বুঝতে পারছে তার জীবনমান উন্নয়ন হচ্ছে।

শেখ হাসিনা বলেন, আমরা ২০২০ সালের মার্চ থেকে ২০২১ সালের মার্চ পর্যন্ত মুজিববর্ষ ঘোষণা করেছি। এ বর্ষটি আমরা ভালোভাবে পালন করতে চাই।

প্রধানমন্ত্রী কার্যালয়ের শাপলা হলে এ অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কার্যালয়ের মুখ্য সচিব মো. নজিবুর রহমান। প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম, প্রধানমন্ত্রী কার্যালয়ের এসডিজিবিষয়ক মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ, সামরিক সচিব মেজর মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন, কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান ও প্রেস সচিব ইহসানুল করিম এসময় উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 438
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪