|

ভৈরবে বিএনপির সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৭:২১ অপরাহ্ন | সেপ্টেম্বর ২০, ২০২৩

ভৈরবে বিএনপির সংবাদ সম্মেলন

সোহানুর রহমান সোহান, ভৈরব: ভৈরব টু সিলেট রোড মার্চ সফল করার লক্ষ্যে ভৈরবে সংবাদ সম্মেলন করেছে বিএনপি।

উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে বুধবার দুপুরে ভৈরবে বিএনপির অস্থায়ী দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপির যুগ্ম মহা সচিব হাবিবুন নবী খান সোহেল বলেন, জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনার জন্য এবং ১ দফা বাস্তবায়নের জন্য বিএনপি আন্দোলনে মাঠে নেমেছে। বিএনপি ১০ দফা দাবী বাস্তবায়ন না হওয়ায় ১ দফা দাবী আদায়ের মাধ্যমে এ অবৈধ সরকার কে ক্ষমতা থেকে নামতে বাধ্য করা হবে এবং একটি নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণের ভোটের মাধ্যমে সরকার গঠন করা হবে।

তাছাড়া তিনি আরো বলেন, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য আন্দোলন করছেনা। জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য আন্দোলন করছে। বিএনপি ক্ষমতায় গেলে কালো আইন বাতিল করা হবে। বর্তমান সরকার অবৈধভাবে ক্ষমতা দখল করে আছে। এ সরকারের আমলে দফায় দফায় গ্যাস বিদ্যুতের দাম ও দ্রব্য মূল্যের উদ্ধগতিতে মানুষ দিশেহারা।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির ময়মনসিং বিভাগীয় সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ শরিফুল আলম, ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ আরিফুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি হাজি মোঃ শাহিন, সাধারণ সম্পাদক ভিপি মজিবর রহমানসহ দলীয় নেতা- কর্মীরা।

দেখা হয়েছে: 92
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪