|

ভৈরবে সাংবাদিকদের সাথে নবাগত এসিল্যান্ডের মত বিনিময়

প্রকাশিতঃ ৬:২৯ অপরাহ্ন | জুলাই ১৯, ২০২৩

ভৈরবে সাংবাদিকদের সাথে নবাগত এসিল্যান্ডের মত বিনিময়

সোহানুর রহমান সোহান ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে নবাগত উপজেলা সহকারী কমিশনার( ভূমি) মোঃ ইকবাল হোসেন রোমন মঙ্গলবার বিকালে ভৈরব ভূমি অফিস কার্যালয়ে স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রোনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা করেন।

এ সময় ভৈরব রিপোর্টাস ক্লাব ও ইউনিটির সভাপতি ও উপজেলা প্রেস ক্লাব সাধারণ সম্পাদক সাপ্তাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক ও প্রকাশক তাজুল ইসলাম তাজ ভৈরবী, ভৈরব টেলিভিশন জানার্লিষ্ট এসোসিয়েশনের সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার ভৈরব প্রতিনিধি, আসাদুজ্জামান ফারুক, ভৈরব রিপোর্টাস ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক ও দৈনিক পূর্ব কন্ঠের নির্বাহী সম্পাদক মোঃ আলাল উদ্দিন, বৈশাখী টেলিভিশন ও কালের কন্ঠের ভৈরব প্রতিনিধি, আদিল উদ্দিন আহমেদ, জি টিভি ও দৈনিক ভোরের ডাক ভৈরব প্রতিনিধি এম.এ. হালিম, মুভি বাংলা টেলিভিশন ও সাপ্তাহিক অবলম্বন পত্রিকার বার্তা সম্পাদক শামীম আহমেদ, সাপ্তাহিক অবলম্বন পত্রিকার যুগ্ম সম্পাদক জ.ই.পরশ, দৈনিক নয়া শতাব্দির ভৈরব প্রতিনিধি, এম.আর. রুবেল, বিজয় টিভির ভৈরব প্রতিনিধি ও দৈনিক গৃহকোণ এর সহকারী সম্পাদক তরুণ লেখক সোহানুর রহমান সোহান, মোহনা টিভি ও দৈনিক আমার সংবাদ পত্রিকার ভৈরব প্রতিনিধি, জামাল আহমেদ, আনন্দ টিভির ভৈরব প্রতিনিধি প্রতিনিধি, আরিফুল ইসলাম মামুন, দৈনিক ঢাকা টাইমস ও জাগো নিউজের ভৈরব প্রতিনিধি, রাজিবুল হাসান, সাপ্তাহিক সময়ের দৃশ্যপট পত্রিকার বার্তা সম্পাদক নাজির আহমেদ আল-আমিন,দৈনিক গৃহকোণ এর চীফ কম্পিউটার অপরেটর শরীফ মিয়া শুভ, দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার ভৈরব প্রতিনিধি, ইমন মাহমুদ লিটন, দৈনিক লাল সবুজের দেশ পত্রিকার ভ্রাম্যমাণ প্রতিনিধি ছাবির উদ্দিন রাজু ও দৈনিক ডেল্টা টাইমস ভৈরব প্রতিনিধি মোঃ নাঈম মিয়া প্রমূখ।

মত বিনিময়কালে ভৈরব উপজেলা সহকারী কমিশনা( ভূমি) ইকবাল হোসেন রোমন সাংবাদিকদের বলেন, ভৈরব উপজেলার সর্বসাধারন মানুষের সেবা দিতে এসেছি। আমার দায়িত্ব পালন কালে ভূমি অফিস কে শতভাগ দুনীর্তি মুক্ত রাখার চেষ্টা অব্যহত থাকবে আমি মানুষ কে সেবা দিয়ে যাব। আপনারা আমাকে বিভিন্ন তথ্য দিয়ে সহযোগীতা করবেন।

উল্লেখ্য, তিনি এর আগে ময়মনসিংহ বিভাগের টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসাবে কর্মরত ছিলেন। কর্মরত ছিলেন। গত ১৫ জুন ভৈরব উপজেলা ভূমি অফিসে যোগদান করেন এবং গত ১৬ জুন থেকে ভুমি অফিসের কার্যক্রম শুরু করেন। তিনি ৩৬ তম বিসিএস এ প্রশাসন ক্যাডারে যোগদান করেন। তার নিজ জন্মস্থান রাজধানীর ঢাকা জেলার সাভারে। ব্যাক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং একজন সুখী ব্যাক্তি। ভৈরবের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করেন সাংবাদিকবৃন্দগণ।

সাংবাদিকদের সাথে আলোচনা শেষে তিনি বলেন, ভৈরবে যেসব জায়গায় ছাত্রছাত্রীদের ইভটিজিং করা হয় আমাকে জানালে সাথে সাথে এর বিরুদ্ধে আমি ব্যবস্থা নেব। তাছাড়া ভৈরবে কফি শপ গুলোতে যদি স্কুল -কলেজ চলাকালীন সময়ে যদি ছাত্র ছাত্রী স্কুল -কলেজ ফাঁকি দিয়ে কোনো রেস্টুরেন্ট কফি হাউজ ও বিনোদন কেন্দ্রে দেখা যায় তাহলে তাৎক্ষণাত আমি পদক্ষেপ গ্রহণ করব।

দেখা হয়েছে: 112
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪