|

ভোলার ঘটনায় ফেসবুকে পোস্ট দিয়ে গ্রেফতার সাংবাদিক

প্রকাশিতঃ ১০:৫৩ অপরাহ্ন | অক্টোবর ২১, ২০১৯

ভোলার ঘটনায় ফেসবুকে পোস্ট দিয়ে গ্রেফতার সাংবাদিক

অনলাইন বার্তাঃ ভোলার ঘটনা নিয়ে ফেসবুকে উস্কানিমূলক পোস্ট দেওয়ার অভিযোগে খুলনায় ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মামলায় দি নিউ নেশনের খুলনা ব্যুরো প্রধান মুনীর উদ্দিন আহমেদকে গ্রেফতার করেছে পুলিশ। এই মামলায় সোমবার বিকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

সাংবাদিক মুনীর উদ্দিনের সহকর্মীরা জানান, গত রবিবার রাতে মুনীর উদ্দিনকে নগরীর দোলখোলা এলাকার নিজ বাড়ি থেকে আটক করে খুলনা থানা পুলিশ। এরপর সোমবার দুপুরে তার বিরুদ্ধে খুলনা থানার এসআই মো. শরিফুল আলম বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

সাংবাদিক মুনীর উদ্দিন আহমেদ খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক।

খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম বাহার বুলবুল জানান, ভোলার সাম্প্রতিক ঘটনা নিয়ে মুনীর উদ্দিন ফেসবুকে উস্কানিমূলক একাধিক পোস্ট দিয়েছেন। এছাড়া তিনি বিভিন্ন সময় ফেসবুকে পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধেও আপত্তিকর পোস্ট দিয়েছেন। এসব অভিযোগে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি করা নিয়ে ভোলার বোরহানউদ্দিনে বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে পুলিশ-জনতার সংঘর্ষ হয়। এতে চারজন নিহত হন।

দেখা হয়েছে: 340
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪