|

শার্শার নাভারণ বাজারে ভ্রাম্যমান আদালতের জরিমানা

প্রকাশিতঃ ১২:৩৪ পূর্বাহ্ন | মে ০৯, ২০১৯

শার্শার নাভারণ বাজারে ভ্রাম্যমান আদালতের জরিমানা

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ পবিত্র রমজান উপলক্ষে যশোরের শার্শার নাভারণ বাজারে বিভিন্ন ভোগ্যপণ্যের উপর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে নগদ অর্থ জরিমানা আদায় করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পূলক কুমার মন্ডল।

বুধবার বিকেলে নাভারণ বাজারের বিভিন্ন ব্যবসায়ীদের ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে মেয়াদ উত্তীর্ণ ও খাওয়ার অনুপযোগী নানা ধরনের খাদ্য সামগ্রী বাজেয়াপ্তসহ নগদ ৩২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা পূলক কুমার মন্ডল বলেন, পবিত্র রমজান উপলক্ষে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ অনুযায়ী নাভারণ বাজারে বিভিন্ন ভোগ্যপণ্যের উপর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে খাওয়ার অনুপযোগী খাদ্য সামগ্রী বাজেয়াপ্তসহ নগদ ৩২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

অসৎ ব্যবসায়ীরা যাতে সম্মানীত রোজাদারদের কোন খারাপ খাদ্য খাওয়াতে না পারে সে জন্য মাসব্যাপী শার্শা উপজেলার বিভিন্ন এলাকায় এ ভ্রাম্যমান আদালতের কার্যক্রম চলমান থাকবে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) লাল্টু মিয়াসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারি ও শার্শা থানার পুলিশ সদস্যরা।

দেখা হয়েছে: 367
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪