|

মদনে আগুনে পুড়ে যাওয়া মাকসুদাকে ৩০ হাজার টাকা সাহায্য

প্রকাশিতঃ ৮:৩৭ অপরাহ্ন | মার্চ ১৮, ২০২১

মদনে আগুনে পুড়ে যাওয়া মাকসুদাকে ৩০ হাজার টাকা সাহায্য

শহীদুল ইসলাম, নেত্রকোণা: নেত্রকোণা মদন পৌরসভা বাড়িভাদেরা গ্রামের হতদরিদ্র সিদ্দিক মিয়ার ৭ বছরের মেয়ে মাকসুদা আগুনে পুরে গুরুতর আহত হয়। পারিবারিক সুত্রে জানাযায় রান্না ঘরে চুলা থেকে কাপড়ে আগুন লেগে তার শরীর পুড়ে যায় ।

সংবাদ শুনে মদন উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ সিদ্দিক মিয়ার নিজ বাড়িতে দেখতে যান। অসহায় দিনমজুর সিদ্দিক মিয়ার মেয়েটির অবস্থা গুরুতর দেখে বুলবুল আহমেদ চিকিৎসা জন্য নগদ ত্রিশ হাজার টাকা তার বাবার হাতে তুলে দেন এবং সাথে সাথে এম্বুলেন্স ভাড়া করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন মদন উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিলসহ গণ মাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

এ সময় হতদরিদ্র সিদ্দিক মিয়া এ প্রতিনিধিকে বলেন আমি একজন অসহায় দিনমজুর, বর্তমানে আমার মেয়ের চিকিৎসা করার মতো কোন সামর্থ নেই মেয়ের জীবন রক্ষার্তে সমাজে বৃত্তবান ব্যক্তিদের আর্থিক সাহায্য প্রদান করে সহযোগিতা করার জন্য অনুরোধ করছি।

দেখা হয়েছে: 364
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪