|

মদনে ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বাচ্চু

প্রকাশিতঃ ১০:২৫ অপরাহ্ন | অক্টোবর ০৭, ২০২১

মদনে ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বাচ্চু

মোঃ শহীদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদন উপজেলা ২নং চানগাও ইউনিয়ন পরিষদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার মাঝি হতে চান মদন উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক চানগাও হাসকুড়ি মৈধাম বিনোনা হাসান এতিমখানা প্রতিষ্ঠাতা সভাপতি ও শহীদ আব্দুল কদ্দুস স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি সমাজ সেবক সৎ নিষ্ঠাবান শেখ জহিরুল ইসলাম বাচ্চু।

খোঁজ নিয়ে জানা যায়, আওয়ামী পরিবারের লোক হিসাবে শেখ জহিরুল ইসলাম বাচ্চু ইউনিয়নের বিভিন্ন সামাজিক কাজে জনগনের পাশে থেকে কাজ করে থাকেন। বাচ্চু নৌকার প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হলে চানগাও ইউনিয়ন বাসীর উন্নয়ন ঘটবে বলে মনে করেন এলাকা বাসী।

শেখ মোঃ জহিরুল ইসলাম বাচ্চু এ প্রতিনিধিকে বলেন, আমি এলাকার জনগনের পাশে সুখে দুঃখের সাথী হিসাবে দীর্ঘ দিন ধরে মাঠে কাজ করছি। তাই বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী।

তিনি আরও বলেন উন্নয়ন আমার মূল লক্ষ, আমি নির্বাচিত হলে অসহায় গরীব মানুষের পাশে থেকে তাদের কল্যানে কাজ করবো। দুর্নীতি মাদক সম্ভ্রম সহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ইউনিয়নের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলবো। আমি চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদী। তবে দল থেকে নৌকার মনোনয়ন যাকেই দিবেন, তার পক্ষে মাঠে কাজ করবেন বলেও জানান তিনি।

দেখা হয়েছে: 186
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪