|

মদনে করোনা ভাইরাস প্রতিরোধে মাঠে আছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়ালীউল হাসান

প্রকাশিতঃ ৭:৪৫ অপরাহ্ন | এপ্রিল ১৯, ২০২০

মদনে করোনা ভাইরাস প্রতিরোধে মাঠে আছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়ালীউল হাসান

শহীদুল ইসলাম,নেত্রকোণাঃ নেত্রকোণা মদন উপজেলায় কেভিড- ১৯ প্রতিরোধের জন্য জনসচেতনা বৃদ্ধির লক্ষে রাত দিন নিরলস ভাবে সহকর্মিদের নিয়ে মাঠে আছেন উপজেলা নির্বাহী অফিসার ওয়ালীউল হাসান।

করোনা ভাইরাস হতে বাঁচার জন্য এ কাজে যুক্ত আছেন পুলিশ প্রশাসন, স্থানীয় জণপ্রতিনিধি ও সেচ্ছাসেবকরাও , দেশের এই দুর্যোগ সময়ে জীবনের ঝুকি নিয়ে নির্বাহী কার্যালয়ের কর্মকর্তারা কর্মচারীরা হ্যান্ড মাইকিং এর মাধ্যমে মানুষকে ঘরে থাকা, সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং জনসমাবেশ থেকে বিরত থাকার জন্য আহব্বান জানাচ্ছেন, পাশাপশি অসাধু ব্যবসায়িদের দ্রব্য মূল্য বৃদ্ধির বিরুদ্ধে ভ্রাম্মমান আদালত এর মাধ্যমে অভিযান অব্যাহত আছে।

শ্রম দিচ্ছেন দেশ ও মানুষের জন্য। করোনার কারণে কর্মহীন পরিবারের মাঝে খাবার বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছেন উপজেলা প্রশাসন। নির্বাহী কর্মকর্তা নিজে উপস্থিত থেকে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে ছুটে যাচ্ছেন। ইতিমধ্যেই ঢাকা নারায়নগঞ্জ থেকে আগত হাঁসকুড়ি গুচ্চ গ্রামে কয়েকেটি অসচ্ছল পরিবারকে লক ডাউন করা হয়েছে, এছাড়া মদন পৌরসভা আরো ৭টি পরিবারকে লক ডাউন করা হয়েছে। এবং তাদের প্রয়োজনীয় খাবার সরবরাহ করছেন।

এ বিষয়ে মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়ালিউল হাসান এ প্রতিনিধিকে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি লক্ষে উপজেলা প্রশাসন জনপ্রতিনিধি ও ওয়ার্ড পর্র্যায়ে আনসার ও সেচ্ছাসেবকদেরকে নিয়ে কমিটি গঠন করে বিদেশ ফেরত ও ঢাকা,নারায়নগঞ্জন থেকে যারা এলাকায় এসেছেন তাদেরকে চিহ্নিত করে ১৪ দিন হোমকোয়ারাইন্টাইন থাকার নির্দেশ দেয়া হয়।
মদন থানা অফিসার ইনর্চাজ রমিজুল হক এর সাথে মোটোফোনে যোগাযোগ করলে তিনি এ প্রতিনিধিকে জানান আমাদের পর্যাপ্ত পরিমান করোনা ভাইরাস প্রতিরোধে সরঞ্জাম না থাকায় জীবনের ঝুকি নিয়ে রাত দিন কাজ করে যেতে হচ্ছে।

দেখা হয়েছে: 306
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪