|

মদনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে টিন ও নগদ অর্থ বিতরণ

প্রকাশিতঃ ৯:১৪ অপরাহ্ন | মে ২৯, ২০২৩

মদনে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে টিন ও নগদ অর্থ বিতরণ

শহীদুল ইসলাম নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদন উপজেলায় গত ২১ মে রবিবার ৩ টায় কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। ২৯শে মে সোমবার দুপুরে উপজেলা কার্যালয়ের সামনে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহ আলম মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন,মদন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান,উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ কামরুল হাসান উপজেলা , প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শওকত জামিল, ফতেপুর ইউপি চেয়ারম্যান মোঃ সামিউল হায়দার শফি, গোবিন্দশ্রী ইউপি চেয়ারম্যান মোঃ মাইদুল ইসলাম খান মামুনসহ গণমাধ্যম কর্মী গন।

উল্লেখ্য গত ২১মে রবিবার বিকাল ৩ টায় হঠাৎ করে কালবৈশাখী ঝড়ের তান্ডবে উপজেলার প্রায় ২শতটি কাঁচা আধা পাকা টিনের ঘর ভেঙে যায়। এর মধ্যে ঝরে ১৪৭টি ঘর একেবারেই লন্ডভন্ড হয়ে যায। এছাড়াও আরো অনেক ঘর-বাড়ি আংশিক ক্ষতি হয়েছে বলে উপজেলা প্রশাসন থেকে জানা যায়। তাৎক্ষণিক ভাবে উপজেলা প্রশাসন সম্পূর্ণ ক্ষতিগ্রস্তদের মধ্যে ১০ কেজি করে চাউল ও পাঁচশত টাকা করে নগদ অর্থ বিতরণ করেন। প্রথমবার ১০০টি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে এক বান্ডেল ঢেউটিন ও ৩ হাজার নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহ আলম মিয়া বলেন,আমরা আজ অধিক ক্ষতিগ্রস্ত ১০০টি পরিবারের মধ্যে এক বান্ডেল ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা করে বিতরণ করেছি। তবে এর কার্যক্রম চলমান থাকবে ।

দেখা হয়েছে: 73
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪