|

মদনে পূর্ব শত্রুতায় অন্তসত্বা গৃহবধুকে শ্লীলতাহানি

প্রকাশিতঃ ১২:৫৮ পূর্বাহ্ন | মে ১৯, ২০১৯

ছাত্রী-ধর্ষণ-চেষ্টা-Trying to rape a madrasa student in Sirajganj

শহীদুল ইসলাম (নেত্রকোণা) নেত্রকোণা জেলা মদন উপজেলায় ফতেপুর ইউনিয়নে দেওসহিলা গ্রামে গত ১৩মে সালমা আক্তার (৩৫) নামের এক গৃহ বধুকে গতিরোধ করে শ্লীলতাহানি ঘঠনা ঘটে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়,দির্ঘদিন ধরেই একই গ্রামের নজরুল ইসলাম নাহার (৪৫) ও কোকিল মিয়া (৫০), নান্টু চৌধুরী (৫০),খসরু চৌধুরী দের সাথে জমি সংক্রান্তের বিরোধ চলে আসছিলো।

এরই জের ধরে গত ১৩মে সোমবার সকালে বড় ভাইয়ের স্ত্রীর চিকিৎসার টাকা নিয়ে বাবার বাড়িতে যাওয়ার সময় দেওসহিলা গ্রামের আব্দুল আজিজ শেখের বাড়ির সামনে পৌঁছলে গতি রোধ করে তার কাছ থেকে টাকা সহ মুটো ফোন চিনিয়ে নিয়ে তাকে মারধোর ও শাররিক ভাবে লাঞ্চিত করে, তার আত্ম চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসে।

অন্তসত্বা গৃহবধু সালমা আক্তার এ প্রতিনিধি কে বলেন আমি ৩ মাসের অন্তসত্বা আমাকে শাররিকভাবে লাঞ্চিত করার পর থেকে আমার প্রচুর রক্ত করণ হচ্ছে , বর্তমানে আমি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি আছি ।

এ ব্যপারে মদন থানার ওসি রমিজুল হক এ প্রতিনিধিকে বলেন গত ১৪ মে সালমা আক্তার নিজে বাদি হয়ে ২৫ জন এর নামে একটি মামলা দায়ের করে,মামলায় একজনকে গ্রেপ্তার করে নেত্রকোণা কোর্ট এ প্রেরণ করা হয়েছে এবং বাকীদেরকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে ।

দেখা হয়েছে: 384
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪