|

মদনে জামায়াতের নেতা-কর্মীদের নামে মামলা গ্রেফতার-৫

প্রকাশিতঃ ৫:৩৭ অপরাহ্ন | জুলাই ৩১, ২০১৮

শহীদুল ইসলাম, (নেত্রকোণা) প্রতিনিধিঃ

মদন উপজেলা জামায়াতের সাবেক আমীর ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাওঃ রুহল আমীনের কাজী অফিসে সরকার কে বিব্রত কর অবস্থায় ফেলার জন্য ষড়যন্ত্র করার গোপন বৈঠক করার জন্য মদন থানার এস.আই বাদী হয়ে মদন থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করে। মামলায় ২০ জনের নাম উল্লেখ করে ১০/১২ জন অজ্ঞাত নামায় আসামী করে মামলাটি করেন।

উক্ত মামলার আসামী মাও ফারুক উদ্দিন ভূইঁয়া, সার্জেন্ট অবঃ সাইফুল ইসলাম আটপাড়া, আঃ রাজ্জাক, কেন্দুয়া, সাইফুল ইসলাম, কেন্দুয়া, ও হাফেজ হায়দার আলী মোহনগঞ্জ, প্রত্যেককে নিজ নিজ থানার সহযোগীতায় গ্রেপ্তার করে সোমবার নেত্রকোর্টে প্রেরণ করে।

মদন থানায় যোগযোগ করা হলে রোববার উপজেলা ভাইস চেয়ারম্যান রুহুল আমীনের কাজী অফিসে সরকারকে উৎখাতের ষড়যন্ত্র করার কর্মকান্ড চালায় এ রকম গোপন বৈঠক চলছিল। চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে জামায়াত নেতা মাওঃ ফারুক উদ্দিন ভূইঁয়াকে আটক করে। ঘটনাস্থল থেকে কিছু ইসলামীক বই ও তাদের ব্যবহৃদ ৩টি মোটর সাইকেল জব্দ করে। এ সময় জামায়াতের অনেক নেতা পালিয়ে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই মমতাজ উদ্দিন জানায় জামায়াতের নেতারা গোপন বৈঠক করায় ২০ জনকে আসামী করে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ১৫(৩)২৫-ঘ ধারায় একটি মামলা হয়েছে। এবং গ্রেপ্তরকৃত সকলকে ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

দেখা হয়েছে: 652
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪