|

মদনে দলিল লেখক সমিতির সভাপতি রিপন সাধারণ সম্পাদক গণি

প্রকাশিতঃ ৫:১৭ অপরাহ্ন | জুন ২২, ২০২২

মদনে দলিল লেখক সমিতির সভাপতি রিপন সাধারণ সম্পাদক গণি

শহীদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা মদন উপজেলার দলিল লেখক সমিতির নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। গত মঙ্গলবার দলিল লেখক সমিতির কার্যালয়ে সমিতির সদস্যদের নিয়ে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত করা বিষয়ের উপর আলোচনা করা হয়।

এ সময় দলিল লেখক সমিতির উপদেষ্টা মোঃ রহিছ উদ্দিন ও আবু হান্নান সভাপতি হিসাবে বর্তমান আহবায়ক আল মামুন রিপন ও সাধারণ সম্পাদক হিসাবে আঃ গণির নাম প্রস্তাব করলে উপস্থিত সমিতির সদস্যদের মতামতের ভিত্তিতে সভাপতি সম্পাদক মনোনীত করা হয়।

মনোনীত হওয়া সভাপতি আল মামুন রিপন এ প্রতিনিধিকে বলেন,আমাকে আগামী ২০২২-২০২৪ পর্যন্ত সভাপতি হিসাবে মনোনীত করা হয়েছে। আমি দলিল লেখক সমিতির সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

নতুন দায়িত্ব পাওয়া সাধারণ সম্পাদক আঃ গণি জানান, দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক হিসাবে আমাকে দায়িত্ব দেওয়ায় লেখক সমিতির সকল সদস্য সহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নতুন সভাপতিকে নিয়ে যাতে সংগঠনের সবার মতামতের ভিত্তিতে আমাদের যে দাবী দাবা আছে সেই বিষয় বাস্তবায়ন করার জন্য চেষ্টা করবো।

দেখা হয়েছে: 148
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪